৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার

৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার | BD Newspaper Today

৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার

৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি করোনাভাইরাস মহামারি আকারে ছড়িয়ে যাওয়ার জেরে হাজার হাজার মানুষ ন্যাড়া হয়েছে। তবে ভিয়েতনামের এনগুয়েন ভান চিয়েন অন্যদের থেকে একেবারেই আলাদা ছিলেন। করোনার পরিস্থিতি যাই হোক না কেন তিনি চুল বড় রাখবেই।

তবে, গত ৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি তবে ৯২ বছর বয়সী এনগুয়েন। মাত্র ১২ বছর বয়স থেকে চুল কাটা বন্ধ করে দেয়।

তবে ভিয়েতনামের মিকং ডেল্টা এলাকার এই বাসিন্দার চুল এখন পাঁচ মিটার লম্বা। এবং তিনি আরো বলেছেন, আমি বিশ্বাস করি যে, চুল কেটে ফেলার পর মারা যাবো। সে কারণে কখনোই চুল কেটে ফেলার ঝুঁকি নেওয়ার সাহস করতে পারিনি।

তবে এথেকে এনগুয়েন আরো বলেন, আমি শুধু চুলের যত্ন নিয়েছি, চুল নষ্ট যেন না হয়ে যায়, সেজন্য ঢেকে রাখি। মাঝেমাঝেই পরিষ্কার রাখি, যেন দেখতে ভালো লাগে।

সে আরো বলেছেন যে,স্কুলে যাওয়া শুরু করার পর চুল কেটে ফেলার চাপ আসে। কিন্তু আমি আর চুল কাটিনি। তবে আমি মনে করি যে, চুলের সঙ্গে মৃত্যুর একটা সম্পর্ক লেগে আছে।

Tags: ৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার bd news, ৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার bd newspaper, ৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার bd news 24 bangla, ৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার bd newspaper all, ৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার bangla newspaper, ৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার bd news 24, ৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার newspaper, ৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার news today, ৮০ বছরের মধ্যে একবারও চুল কাটেননি, চুল এখন লম্বায় ৫ মিটার bangladeshi newspaper.

Leave a reply