হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি

হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি | BD Newspaper Today

হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি

আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ নামক এক স্থানে একটি ট্রাকে দ্রুতগামি সিএনজি চালিত যাত্রীবাহী অটোরিকশার ধাক্কায় অটোরিকশার এক পাশ দুমড়ে-মুচড়ে যায়। আর এ ঘটনায় অটোরিকশার এক নারী যাত্রী নিহত হয়েছেন। আর এ সময় অটোরিকশার তিন জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

তবে আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঈশ্বরগঝঘঞ্জের উপজেলার মাইজবাগ বাসস্ট্যান্ডের কাছে এ ঘটনা ঘটেছে। তবে নিহত নারীর নাম হলো- হামিদা বেগম (৩৫)। তিনি মুক্তগাছা উপজেলার বাদে তালমোহনা গ্রামের মো: হাবিবুর রহমানের স্ত্রী। তবে এঘটনার খবর পেয়ে পুলিশ লাশটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তবে হামিদা বেগম ও তাঁর স্বামী, শাশুড়ি আমিরুন্নেছা, ও মেয়ে ফারজানাকে নিয়ে হামিদা বেগম তার বাবার বাড়ি নান্দাইল উপজেলা দশধার গ্রামে যাচ্ছিলেন। এবং তাঁদের বহন করা অটোরিকশাটি কেন বা কীভাবে ট্রাকের সাথে ধাক্কা লাগল তা কেউ বলতে পারেননি। কিন্তু এপর্যায়ে আহত তিনজনকে ঈশ্বরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Tags: হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি bd news, হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি bd newspaper, হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি bd news 24 bangla, হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি bd newspaper all, হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি bangla newspaper, হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি bd news 24, হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি newspaper, হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি news today, হামিদার যাওয়া হলো না আর বাপের বাড়ি bangladeshi newspaper.

Leave a reply