হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের

হাঁস ধানের বীজ নষ্ট করায় - মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের | BD Newspaper Today

হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের

তবে গত কাল বৃহস্পতিবার বিকেলে লতিফ মিয়া, গাজীর চাষ করা জমিতে মোশারেফ মাল গংদের পালিত হাঁসজমিতে প্রবেশ করে ধানের বীজ গুলো নষ্ট করায়।বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী গ্রামে এক সংঘর্ষে মো: সুলতান গাজী (৬০) নিহত হয়েছেন। তবে এ ঘটনায় নিহত দুই পুত্র চুন্নু গাজী (১৮), পনু গাজী (২২) ও বড় ভাই আ: লতিফ গাজী (৭০) আহত হয়েছেন। তবে আহতদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে থানায় মামলা প্রস্তুতি চলছে।

এবং আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, যে নিহত সুলতান গাজীর বড় ভাই লতিফ গাজীর সাথে প্রতিবেশী মোশারেফ মাল, আইয়ূব মাল ও তৈয়ব মালের সাথে দীর্ঘদিন ধরে জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। তবে গত কাল বৃহস্পতিবার বিকেলে লতিফ গাজীর চাষ করা জমিতে মোশারেফ মাল গংদের পালিত হাঁসজমিতে প্রবেশ করে বীজতলার ধান নষ্ট করে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির মধ্যে একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে মোশারেফ মাল গংরা লাঠিসোটা নিয়ে তার দুই পুত্র ও বড় ভাইকে পিটাতে থাকে। এ সময় নিহত সুলতান গাজী তাদের মারামারি থামাতে গেলে মোশারেফ মাল গংরা তাকেও লাঠি দিয়ে আঘাত করে এতে লাঠিন আগাতে সুলতান নিহত হয়েছেন তবে গাজীসহ তার দুই পুত্র ও বড় ভাই আহত হন। স্থানীয় ও স্বজনরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুলতান গাজীকে নিহত ঘোষণা করেন। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে আজ সুলতান মিয়ান লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

এবং নিহত ভাইয়ের ছেলে মো: আবু জাফর বলেন, আমাদের সাথে প্রতিবেশী মোশারেফ মাল, আইয়ূব মাল ও তৈয়ব মালের সাথে দীর্ঘদিন ধরে জমির সীমানা নিয়ে বিরোধ চল ছিলো। তবে এ ঘটনার সময় আমাদের চাষ করা জমিতে মোশারেফ মাল তদের পালিত হাঁস প্রবেশ করে আমাদের রোপণকৃত ধানের বীজ নষ্ট করে ফেলে আর এ নিয়ে তাদের সাথে কথা বললে তারা আমাদের সাথে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা আমার চাচা সুলতান গাজীকে লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলে।

আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুমন খন্দকার বলেছেন হাসপাতালে নিয়ে আগার আসার আগেই সুলতান গাজীর মৃত্যু হয়েছে। আর আহতদের যথাযত চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

এবং আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহআলম হাওলাদার বলেছেন, জমি-জমার বিরোধকে কেন্দ্র করে মারামারিতে সুলতান গাজী নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তাদের এই মারামারীর সংবাদ পেয়ে আমি হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করি। এবং অভিযুক্তদের গ্রেপ্তার করার চেষ্টা চালাচ্ছে।

Tags: হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের bd news, হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের bd newspaper, হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের bd news 24 bangla, হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের bd newspaper all, হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের bangla newspaper, হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের bd news 24, হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের newspaper, হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের news today, হাঁস ধানের বীজ নষ্ট করায় – মারামারিতে প্রাণ গেল ১ বৃদ্ধ লোকের bangladeshi newspaper.

Leave a reply