সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে!

সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে! | BD Newspaper Today

সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে!

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তবে নিহতরা হলেন বিরল উপজেলার ভারাডাঙ্গী গ্রামের মহির উদ্দীনের ছেলে ফিরোজ জামাল (৪০) ও চিরিরবন্দর উপজেলার জলার অমরপুর ইউনিয়নের শান্তির বাজার এলাকার শাহাপাড়ার শামীম সরকারের স্ত্রী শাপলা খাতুন (৩৭)।

তবে স্বামী সন্তানসহ মোটরসাইকেলযোগে শাপলা খাতুন কারেন্ট-হাটে যাচ্ছিল। এবং পথে চিরিরবন্দ হেলিপোর্ট এলাকায় দ্রুতগামী একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় শাপলা খাতুন ট্রাক্টরের চাকার নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় সেখানে। চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তবে আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে দিনাজপুর-বিরল-বোচাগঞ্জ-কাহারোল সড়কের বিরল উপজেলার ধামইর ইউপির বাজনাহার (তনয় ব্রিক্স) নামক স্থানে শ্যালোইঞ্জিনচালিত ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটেছে। এতে ভারাডাঙ্গী গ্রামের মহির উদ্দীনের ছেলে ফিরোজ জামাল (৪০) নামের মোটরসাইকেলচালক নিহত হয় এবং অপর আরোহী ডেকোরেশন ব্যবসায়ী হরিশ চন্দ্র আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

এবং প্রত্যক্ষদর্শীরা জানান যে, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় ফিরোজ জামাল (৪০) নামের মোটরসাইকেলচালক নিহত হয় এবং অপর আরোহী ডেকোরেশন ব্যবসায়ী হরিশ চন্দ্র গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এবং বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব এবিষয়টি নিশ্চিত করেছেন।

Tags: সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে! bd news, সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে! bd newspaper, সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে! bd news 24 bangla, সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে! bd newspaper all, সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে! bangla newspaper, সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে! bd news 24, সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে! newspaper, সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে! news today, সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দুজন নিহত হয়েছে! bangladeshi newspaper.

Leave a reply