সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম,

সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম, | BD Newspaper Today

সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম,

আজ শুক্রবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো: আতিকুল ইসলাম বলেছেন। নগরীর ফুটপাত ও সড়কে নির্মাণ সামগ্রী, স্থায়ী বা অস্থায়ী দোকান, অবকাঠামো পাওয়া গেলে তাৎক্ষণিকভাবে তা নিলামে দেওয়া হবে।

তবে মেয়র আজ শুক্রবার এক ভার্চুয়াল সভায় ডিএনসিসির কর্মকর্তাদের নিয়ে এ বিষয়ে নির্দেশনা দেন।

তবে ফুটপাত ও সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদে ডিএনসিসির প্রতিটি অঞ্চলে আগামী ৭ সেপ্টেম্বর থেকে মোবাইল কোর্ট ও নিলাম কার্যক্রম শুরু হবে।

সেখানে মেয়র বলেছেন, সরকারি বা ব্যক্তি মালিকানাধীন যে সকল জলাশয়ে কচুরিপানা পরিষ্কার করা হচ্ছে না। আর মশা থেকে নগরবাসীকে সুরক্ষা দিতে এসব কচুরিপানা পরিষ্কারে বাধ্য করতে হবে। এ ছাড়া অবৈধ বিলবোর্ড ও বিজ্ঞাপন প্রচারকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করতে হবে।

তবে তিনি সভায় অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সেলিম রেজা, সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়া, প্রধান সম্পত্তি কর্মকর্তা মোজাম্মেল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা আবদুল হামিদ মিয়া ও আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন সেখানে।

Tags: সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম, bd news, সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম, bd newspaper, সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম, bd news 24 bangla, সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম, bd newspaper all, সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম, bangla newspaper, সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম, bd news 24, সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম, newspaper, সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম, news today, সড়কে ও ফুটপাতে কিছু পাওয়া গেলে তা তাৎক্ষণিক ভাবে নিলাম, bangladeshi newspaper.

Leave a reply