স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন।

স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন। | BD Newspaper Today

স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন।

গতকাল মঙ্গলবার (৮ ডিসেম্বর) টাকা না দেয়ায় স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এবং এ ঘটনায় জামাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন শাশুড়ি। তবে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের চুনারুঘাটে।

তবে মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকেলে ওই নারীর মা চুনারুঘাট থানায় মেয়ের জামাই জাবেদ ভূঁইয়াসহ তার বাবা মুক্তার ভূঁইয়া ও মা নুরবানুসহ অজ্ঞাত দু-তিনজনের নামে মামলা করেছেন।

এবং এ মামলার সূত্রে জানা যায় যে, ২০১৯ সালের জুলাই ভিকটিমকে বিয়ে করেন জাবেদ ভূঁইয়া। এরপর থেকে সে শ্বশুর বাড়িতেই থাকতেন। পরে তার স্ত্রীকে জর্ডানে পাঠান জাবেদ। জর্ডান প্রবাসী স্ত্রী প্রায় সাড়ে তিন লাখ টাকা জাবেদের কাছে পাঠান। জাবেদ আরো টাকা পাঠাতে চাপ দিলে হিসাব জানতে চান স্ত্রী। এবং টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে গোপনে স্বামী ছবি তোলা স্ত্রীর অন্তরঙ্গ ছবি একের পর এক ভুয়া আইডি দিয়ে ফেসবুকে পোস্ট করতে থাকেন স্বামী জাবেদ।

এবং চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। তবে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Tags: স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন। bd news, স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন। bd newspaper, স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন। bd news 24 bangla, স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন। bd newspaper all, স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন। bangla newspaper, স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন। bd news 24, স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন। newspaper, স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন। news today, স্বামী তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দিলেন। bangladeshi newspaper.

Leave a reply