স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ

স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ | BD Newspaper Today

স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ

স্কুল ছাত্রীকে ধর্ষণ ভারতে স্কুল শিক্ষকের উপর ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল।স্কুলের শিক্ষক, ম্যানেজার ও অন্য কর্মীদের বিরুদ্ধে। দিক্কারজনক এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের আলওয়ার জেলায়।

তবে এঘটনায় শুক্রবার ওই স্কুলের মোট ১৩ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নারায়ণপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় অভিযুক্ত ১৩ জনের মধ্যে রয়েছে ৩ শিক্ষিকাও।

এঘটনায় কিশোরীর পরিবার অভিযোগ, ওই প্রাইভেট স্কুলের ম্যানেজার, শিক্ষক এবং অন্যরা তাঁকে এক বছর ধরে ধর্ষণ করে আসছে। এমনকি স্কুল শিক্ষক ও কর্মী ছাড়াও ওই এফআইআর-এ নাম রয়েছে কয়েকজন গ্রামবাসীরও।
এবং পুলিশের সূত্রে যানা জায়, এ ঘটনার তদন্ত চলছে। তবে শনিবার পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানিয়েছেন।

তবে এতে ছোট শিক্ষার্থীরাও স্কুলে যে নিরাপদ নয়, সে কথাই আরও একবার প্রমাণ হয়ে গেল। এই ধরনের প্রত্যেকটি ঘটনা ভারতে সামাজিক অবক্ষয় বৃদ্ধির প্রমাণ দিচ্ছে। যা উদ্বিগ্ন করে তুলেছে নীতিনির্ধারকদের।

Tags: স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ bd news, স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ bd newspaper, স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ bd news 24 bangla, স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ bd newspaper all, স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ bangla newspaper, স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ bd news 24, স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ newspaper, স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ news today, স্কুলের শিক্ষক ও স্টাফ মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণ bangladeshi newspaper.

Share Now

Leave a reply