সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে

সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে | BD Newspaper Today

সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে

আজ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে সীতাকুণ্ডের একটি বাস ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় মো: সাইফুল ইসলাম (৩০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে সীতাকুণ্ডের বিটিসিএল গেইট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

তবে সাইফুল ইসলামের গ্রামের বাড়ি পটিয়া উপজেলায়।

এবং প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী একটি বাসকে পণ্য বোঝাই ট্রাক ওভারটেক করার সময় পথচারী সাইফুলকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক আলাউদ্দিন তালুকদার প্রথম আলোকে এবিষয়টি নিশ্চিত করে বলেছেন।

Tags: সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে bd news, সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে bd newspaper, সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে bd news 24 bangla, সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে bd newspaper all, সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে bangla newspaper, সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে bd news 24, সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে newspaper, সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে news today, সীতাকুণ্ডে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পথচারী নিহত হয়েছে bangladeshi newspaper.

Leave a reply