সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন

সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন | BD Newspaper Today

সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন

করোনাভাইরাসে প্রায় ৩ মাস সালমানের বাগান বাড়িতে কাটিয়ে মুম্বাইতে ফেরার পর বন্ধুর সঙ্গে ছিলেন জ্যাকলিন। প্রথম যখন লকডাউন শুরু হয়, সেই সময় থেকেই সালমান খানের সঙ্গে বাগানবাড়ি পানভেলে ছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ। পানভেলের বাগান বাড়িতে খান পরিবারের সঙ্গেই কাটছিল সময়। প্রায় ৩ মাস সালমানের বাগান বাড়িতে কাটিয়ে মুম্বাইতে ফেরার পর বন্ধুর সঙ্গে ছিলেন জ্যাকলিন।

তবে সেখানে আনলক পর্ব শুরু হতেই শ্যুটিংয়ের কাজ শুরু করেন তিনি। একটি ব্র্যান্ডের শ্যুটিংয়ের কাজ শুরু করতেই, করোনা পরীক্ষার মুখোমুখি হতে হয় জ্যাকলিনের প্রায় গোটা ইউনিটকে।

তবে সেখানে জানা গেছে, শ্যুটিং শুরুর আগেই জ্যাকলিনসহ সংশ্লিষ্ট ইউনিটকে কভিড পরীক্ষা করানো হয়। যেখানে ২ জনের শরীরে করোনা থাবা বসিয়েছে বলে জানা যায়। তবে জ্যাকলিন ভালো আছেন বলে যানা যায়।

তবে তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানান অভিনেত্রী। শ্যুটিং ইউনিটের যে দুই জনের শরীরে করোনার জীবাণু ধরা পড়েছে, তাঁদের কোয়ারেন্টিন করা হয়েছে। বিএমসির পক্ষ থেকে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হয়েছে এ বিষয়ে। সেই কারণে বিএমসিকে ধন্যবাদও জানান জ্যাকলিন।

তবে সালমানের বাগান বাড়িতে থাকাকালীন সময়ে তেরে বিনা’ নামে একটি মিউজিক ভিডিও শ্যুট করেন জ্যাকলিন ফার্নান্দেজ।

Tags: সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন bd news, সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন bd newspaper, সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন bd news 24 bangla, সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন bd newspaper all, সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন bangla newspaper, সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন bd news 24, সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন newspaper, সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন news today, সালমানের বাগানবাড়ি থেকে ফিরেই যা বললেন bangladeshi newspaper.

Leave a reply