সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র

সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র | BD Newspaper Today

সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র

সহপাঠীর বাড়িতে ঢুকে সহপাঠীকে ধ*র্ষণ নওগাঁর ধামইরহাটে বান্ধবীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্রকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় কলেজছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষা সম্পন্নের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঅবস্থায় পুলিশ ধর্ষককে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেছেন।

নওগাঁর ধামইরহাট থানায় এ মামলার সূত্রে জানা গেছে,যে গতকাল শুক্রবার রাতে ধামইরহাট পৌরসভার হাটনগর গ্রামের পিতা হারা ওই ছাত্রীকে নিজ বাড়িতে তার সহপাঠী বন্ধু আরিফুল ইসলাম (১৮) জোর পূর্বক ধ*র্ষণ করে। এমন সময় একপর্যায়ে মেয়েটির চিৎকার শুনে মেয়েটির মা, সহ প্রতিবেশীরা ছুটে এসে ধর্ষককে আটক করেন। তবে রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েসহ ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসেন।

তবে ধর্ষক ও ধর্ষিতার স্থানীয় একটি কলেজে একই শ্রেণিতে পড়াশুনা করে। তবে আটক ধ*র্ষক উপজেলার ধামইরহাট ইউনিয়নের নিকেশ্বর ডাঙ্গাপাড়া গ্রামের সাইদুল ইসলামে ছেলে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল মমিন বলেছেন। মেয়েটির মা বাদী হয়ে থানায় কলেজছাত্রের বিরুদ্ধে একটি ধ*র্ষণ মামলা দায়ের করেন। তবে ধর্ষককে আটক করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। মেয়েটির ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Tags: সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র bd news, সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র bd newspaper, সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র bd news 24 bangla, সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র bd newspaper all, সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র bangla newspaper, সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র bd news 24, সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র newspaper, সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র news today, সহপাঠীর বাড়িতে ঢুকে ধর্ষণ আটক কলেজছাত্র bangladeshi newspaper.

Leave a reply