ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ

ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ | BD Newspaper Today

ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ

গত রবিবার (১১অক্টোবর) ময়মনসিংহের ভালুকা উপজেলায় বেলা ১২টার দিকে ওই শিশু তাদের প্রতিবেশী দোকানদার মোঃ সেলিম মিয়ার বাড়ির দোকানে খাবার কিনতে যায়। এবং ওই সময় বাড়ির অন্যান্য লোকের অনুপস্থিতি না থাকায় মোঃ সেলিম মিয়া মেয়েটিকে তার বসতঘরে নিয়ে যান এবং ধর্ষণ করেন। তবে ভরাডোবা গ্রামে চার বছর ছয় মাস বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। তাই এঘটনায় ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিতা ওই শিশুর বাবা বাদী হয়ে গতকাল মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে মামলাটি করেন। মামলায় একই গ্রামের মৃত তাহের আলীর মুন্সীর ছেলে মোঃ সেলিমকে (৪৫) আসামি করা হয়েছে। ঘটনার শিকার ওই শিশু বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে চার বছর বয়সী শিশুটি। এঘটনার পর থেকে সেলিম গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানা, গত রবিবার (১১অক্টোবর) ঘটনার দিন বেলা ১২টার দিকে ওই শিশু তাদের প্রতিবেশী দোকানদার মোঃ সেলিম মিয়ার বাড়ির দোকানে খাবার কিনতে যায়। ওই সময় বাড়ির অন্যান্য লোকের অনুপস্থিতিতে মোঃ সেলিম মিয়া মেয়েটিকে তার বসতঘরে নিয়ে যান এবং ধর্ষণ করেন। রাতে মেয়েটি যন্ত্রণায় কান্নাকাটি শুরু করে। এবং তার কাছে জানতে চাইলে সে তার মাকে দুপুরের ঘটনার কথা জানায়। শিশুটিকে চিকিৎসা দিতে প্রথমে ৫০ শয্যা বিশিষ্ট ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।

এবং এই শিশুধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এস আই আবদুল করিম জানান, তাই ওই ঘটনায় মামলা হয়েছে। তবে আসামি গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Tags: ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ bd news, ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ bd newspaper, ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ bd news 24 bangla, ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ bd newspaper all, ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ bangla newspaper, ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ bd news 24, ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ newspaper, ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ news today, ময়মনসিংহ ভালুকায় সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ bangladeshi newspaper.

Leave a reply