মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today

মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today | BD Newspaper Today

মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today

গতকাল রোববার বরিশাল দিবাগত রাত ১২টার দিকে মাঝেরচরে মেঘনা নদীতে থেকে ঢাকাগামী এমভি কীর্তনখোলা যাওয়ার পথে -১০ নাম্বার লঞ্চের সঙ্গে আরেকটি লঞ্চের সংঘর্ষে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। তাই এ ঘটনায় নিহত দুজন হলেন মাহমুদা বেগম (২২) ও তার ছেলে মোমিন (৬) মাহমুদা বরিশালের বাকেরগঞ্জের উপজেলায় ভান্ডাকাঠি গ্রামের বাস করতেন। এবং মো: রুবেল মিয়ার স্ত্রী মারা যায়। 

তাই এ দুর্ঘটনায় আহত তিনজন হলো মোছাঃ নূরজাহান বেগম (২২), আইফুলা বেগম (৬৫) ও হযরত আলী (৭০)। এই তিন জনের মধ্যে নূরজাহানের অবস্থা বর্তমাসে গুরতর অবস্থায় আছে তাই নূরজাহানকে হাসপাতালে জরুরী ভাবে ভর্তি করা হয়েছে।

তাই চাঁদপুর নৌপুলিশ স্টেশনের পরিদর্শক মো. আবু তাহের আজ সকালে এ দুর্ঘটনায় এ তথ্য প্রথম আলোকে নিশ্চিত করেছেন।

তাই যেহেতু মাঝনদীতে এ ঘটনাটি ঘটেছে, তাই আহত যাত্রীদের চিকিৎসার জন্য দ্রæত ঢাকার উদ্দেশে নিয়ে যাওয়ার জন্য বলা হয়েছে।

কীর্তনখোলা লঞ্চ কোম্পানির কাউন্টার ব্যব¯’াপক মো. ঝন্টু জানান, ঢাকা থেকে পিরোজপুরের হুলারহাটগামী এমভি ফারহান-৯ নামের একটি লঞ্চ কুয়াশার মধ্যে কীর্তনখোলা-১০ লঞ্চের মাঝ বরাবর সজোরে ধাক্কা দেয়। এতে লঞ্চের নিচতলা ও দোতলার অংশ দুমড়েমুচড়ে যায় এবং কয়েকজন যাত্রী আহত হন।

কীর্তনখোলা-১০ লঞ্চটি বরিশাল নদীবন্দর থেকে রোববার রাত ৯টার দিকে ৭০০ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে এবং হুলারহাট থেকে ফারহান ৯ লঞ্চটিও ঢাকার উদ্দেশে রওনা হয়। লঞ্চ দুটি হিজলা উপজেলা সংলগ্ন মেঘনা নদীর মাঝেরচর এলাকায় পৌঁছালে এই দুর্ঘটনা ঘটে। তাই

তাই কীর্তনখোলা লঞ্চের ব্যবস্থাপক বেলাল হোসেন অভিযোগে করেন, ফারহান-৯ লঞ্চে কোনো আধুনিক যন্ত্রপাতি না থাকার কারণেই কুয়াশার মধ্যে এ দুর্ঘটনা ঘটেছে। তাই এ সংঘর্ষে কীর্তনখোলা ১০ নাম¦ার লঞ্চের উপরিভাগের বেশ কিছু অংশ ক্ষতিগ্রস্ত হলেও কিš‘ তলার কোনো ক্ষতিগ্রস্ত না হওয়ায় আহতদের নিয়ে লঞ্চটিকে নিয়ে চাঁদপুর হয়ে ঢাকায় গেছে। তাই আজ সকাল ৯ টায় লঞ্চটি ঢাকার সদরঘাটে পৌঁছায়।

শহিদুল ইসলাম নামে কীর্তনখোলা-১০-এর এক যাত্রী জানান, রাত ১২টার দিকে মেঘনা নদীতে তাদের বহনকারী লঞ্চ পৌঁছালে আকস্মিক বিকট শব্দ আর ঝাঁকুনিতে কেঁপে ওঠেন সবাই। আতঙ্কিত যাত্রীরা ছোটাছুটি শুর করেন। এরপর তাঁরা নিশ্চিত হন অন্য একটি লঞ্চ হুমড়ে পড়েছে কীর্তনখোলার ওপর। এতে ডেকের দুই যাত্রী নিহত এবং বেশ কয়েকজন আহত হন।

ফারহান-৯ লঞ্চের কেরানি আল আমিন বলেন, লঞ্চের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই এ দুর্ঘটনায় লঞ্চটিতে থাকা ৫-৬ জন যাত্রী আহত হয়েছেন।

Tags: মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today bd news, মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today bd newspaper, মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today bd news 24 bangla, মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today bd newspaper all, মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today bangla newspaper, মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today bd news 24, মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today newspaper, মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today news today, মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩ -BD NewsPaper Today bangladeshi newspaper.

Leave a reply