মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু

মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু | BD Newspaper Today

মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু

সোমবার সকাল ১০টার দিকে বাগেরহাটের ফকিরহাটে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু গটেছে। তবে সকাল ১০টার দিকে ফকিরহাট উপজেলার ছোটবাহির দিয়া গ্রামের এক বছর বয়সী ওই শিশু বাড়ির পুকুরে ডুবে যায়। আর মৃত্যু হয়েছে আবু বক্কর শেকের বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ছোটবাহির দিয়া গ্রামের, কামাল শেখের ছেলে মৃত্যু হয়েছে।

তবে ফকিরহাট থানার তদন্ত বিভাগের ওসি নাজমুল আহসান জানায়। শিশুটি বাড়িতে খেলা করছিল। তখন তার মা গরু আনতে মাঠে গিয়ে ছিল। আর শিশুটির বাবা বাড়িতে ছিল না। এসময় বাড়িতে কেউ না থাকায় শিশুটি খেলা করতে করতে ঘরে পাশে পুকুরে পড়ে যায় আর ডুবে যায়। অনেক খোঁজাখুজির পর স্বজনরা পুকুর থেকে ভাসমান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেছেন।

Tags: মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু bd news, মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু bd newspaper, মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু bd news 24 bangla, মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু bd newspaper all, মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু bangla newspaper, মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু bd news 24, মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু newspaper, মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু news today, মা, শিশুকে মাঠে রেখে পানিতে ডুবে মৃত্যু bangladeshi newspaper.

Leave a reply