মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স!

মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স! | BD Newspaper Today

মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স!

গতকাল শনিবার রাত তখন পৌনে ৮টা। চারিদিকে অন্ধকার ও কনকনে শীত। এর মধ্যেই সীতাকুণ্ডের ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালের অদূরে মহাসড়কের পাশে খোলা আকাশের নিচে প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন এক পাগলী মা (৩৫)। এ দৃশ্য দেখে সেখানে ভিড় করেন কৌতহূলী পথচারীরা। এক পর্যায়ে তাদের মধ্য থেকেই কেউ একজন খবর দেন পুলিশে।

তবে খবর পেয়ে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো: শফিকুল ইসলাম ছুটে যান সেখানে। কিন্তু ততক্ষণে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন পাগলী। শফিক এ দৃশ্য দেখে পাগলী মা ও তার সন্তানকে হাসপাতালে পাঠাতে বেশ কয়েকটি অ্যাম্বুলেন্সকে ফোন করেন। কিন্তু পাগল শুনে কেউই এগিয়ে আসেননি। শেষে নিজের ডিউটির গাড়িতে তুলে নিয়ে পাগলী ও তার ছেলেকে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করান ইন্সপেক্টর শফিক।

তবে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম বলেন, ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালের সামনেই পাগলীটি প্রসব যন্ত্রণায় ছটপট করছিলেন। এ দৃশ্য দেখে লোকজন আমাকে জানায়। কর্তব্যের কারণেই সেখানে ছুটে যাই। গিয়ে দেখি খোলা আকাশের নিচে এই প্রচণ্ড শীতের মধ্যেই তার সন্তানের জন্ম হয়ে গেছে। আমি স্থানীয় এক মহিলাকে অনুরোধ করলে তিনি আনুসাঙ্গিক কাজগুলো করে দেন। তারপর কয়েকটি অ্যাম্বুলেন্সকে খবর দেই। কিন্তু পাগল শুনে কেউ এগিয়ে আসেনি। শেষে আমি নিজের ডিউটির গাড়ি দিয়েই তাদেরকে চমেকে নিয়ে যাই।

এবং তিনি আরো জানান যে, রাতে সাড়ে ৮টায় তাদেরকে চমেকে ভর্তি করা হয়েছে। পাগলীকে বর্তমানে ৩২নম্বর ওয়ার্ডে ভর্তি আছে। তারা এখন সুস্থ এবং ডাক্তারদের তত্বাবধানে আছেন পাগলী ও তাঁর ছেলে।

Tags: মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স! bd news, মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স! bd newspaper, মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স! bd news 24 bangla, মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স! bd newspaper all, মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স! bangla newspaper, মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স! bd news 24, মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স! newspaper, মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স! news today, মা পাগলী হলেন,পুলিশের ফোনেও এলো না অ্যাম্বুলেন্স! bangladeshi newspaper.

Leave a reply