মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ

মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ | BD Newspaper Today

মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ

গতকাল বুধবার খাবার আনতে গিয়ে নিখোঁজ ধানক্ষেতের পানিতে পাওয়া গেল মাদরাসাছাত্রের লাশ। এবং তা থেকে মাহবুব রহমান (১২) বছরের এক মাদরাসার ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় রাস্তার পাশে একটি পয়ারি ইউনিয়নের আশি পাচকাহনিয়ায় গতকাল বুধবার সন্ধ্যার পর তাঁর লাশটি উদ্ধার করেছে পুলিশ। তবে ফুলপুর পৌর শহরের আল আত্তেকুয়া বাগে জান্নাত হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র ছিল মাহবুব। সে হালুয়াঘাট উপজেলার আমতৈল ইউনিয়নের বাহিরশিমুল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

তবে সেখানে ফুলপুর থানা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, পয়ারি রোড সংলগ্ন ওই মাদরাসায় প্রায় শতাধিক ছাত্র রয়েছে। তবে মঙ্গলবার মাদরাসা সংলগ্ন লজিং বাড়িতে রাতের খাবার খেতে গিয়ে নিখোঁজ হয় সে। নিখোঁজের বিষয়টি মাদরাসার শিক্ষক ও ছাত্ররা আশেপাশে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। গতকাল সন্ধ্যার পর স্থানীয়রা একটি মৃতদেহ ধানক্ষেতে দেখতে পায়। খবর পেয়ে ফুলপুর থানার পুলিশ লাশটি উদ্ধার করলে নিখোঁজ হওয়া ওই ছাত্রের লাশ বলে জানা গেছে। এ সময় মাদরাসার শিক্ষক ও ছাত্ররা কান্নায় ভেঙে পড়েন।

সেদিকে রহস্যজনক এ মৃত্য নিয়ে পরিবার ও স্থানীয়দের মাঝে চলছে নানা আলোচনা। মাদরাসার কর্তৃপক্ষ পুলিশকে জানান, পানিতে পরে মারা যেতে পারে মাহবুব। অথচ যে ধানক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে সেখানে হাটু পরিমান পানি। প্রশ্ন হচ্ছে, সে কিভাবে পানিতে পড়ে মারা যায়।

তবে পুলিশের সন্দেহ হলে লাশ আজ বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। তাই এ ব্যাপারে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষেই পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Tags: মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ bd news, মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ bd newspaper, মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ bd news 24 bangla, মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ bd newspaper all, মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ bangla newspaper, মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ bd news 24, মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ newspaper, মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ news today, মাদরাসাছাত্র খাবার আনতে গিয়ে নিখোঁজ, হাঁটু পানিতে পাওয়া গেল লাশ bangladeshi newspaper.

Leave a reply