মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY

মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY | BD Newspaper Today

মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY

বাংলাদেশের সুনামধন্য মাওলানা তারেক মনোয়ারকে উদ্দেশ্যে করে দাওয়াতে ঈমানী বাংলাদেশ নামের একটি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আল মাওলানা তাহেরী বলেছেন, বয়সে কেমন জানি হয়ে গেছে। বলে, আমি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কথা বলেছি, আমি হেলিকপ্টারে যাই না, আমিতো রকেটে চড়েছি, অক্সফোর্ড ইউনিভার্সিটিতে অনেক দিন লেকচার দিয়েছি, কিন্তু ঘরের মানুষও জানে না। আরও বলে, আমি প্রিমিয়ার লীগে কত খেলেছি, টাকা দিয়েও মানুষ আমাকে নিয়ে গেছে… সে চিটার, ঠিক কি না বলুন?

মাওলানা তাহেরী বলেন, যখন একটা ছেলে তাকে ধরলো আপনি কোন অক্সফোর্ডে, কোথায় পড়ালেন, নাম বলেন কিন্তু বলতে পারেনাই। আবার তিনি বলে, ইংলিশ মিডিয়াম। যে কান্ট্রি ইংলিশ কান্ট্রি সেখানে আবার ইংলিশ মিডিয়াম কি? পাবলিককে আসলে বোকা বানাতে চাইছিলেন আর কি তিনি। মনে রাখবেন সে কিন্তু জানে না পাবলিক আসলে বুঝে। সম্প্রতি এক ওয়াজ মাহফিলে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশের প্রখ্যাত মাওলানা তারেক মনোয়ারের বেশ কিছু বক্তব্য সম্প্রতি সামাজিক মাধ্যমে আলোচনার জন্ম দিয়েছে। বিভিন্ন সময়ে ওয়াজে তিনি অসংলগ্ন কিছু কথা বলেছেন বলে অনেকে অভিযোগ তুলেছেন। অতি সম্প্রতি মাওলানা তারেক মনোয়ারের দেয়া একটি বক্তব্য ফেসবুকে ভাইরাল হয়। তাতে দেখা যায় একটি মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে মাওলানা মাওলানা তারেক বলছেন, পৃথিবীতে সবচেয়ে পয়সাওয়ালা বেলগ্রেট, আইফোনের মালিক। দেখা হয়েছে আমার সাথে আমার কাছে মনে হয়েছে টিকটিকি। তিনি সম্ভবত বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি বিল গেটসকে বুঝিয়েছেন। যদিও প্রকৃতপক্ষে বিল গেটস আইফোনের উৎপাদনকারী কোম্পানি অ্যাপলের মালিক নন।

মাওলানা গিয়াস উদ্দিন তাহেরী বলেন অন্য আরেকটি ওয়াজে মাওলানা তারেক মনোয়ারকে বলতে শোনা যাচ্ছে, আমি অক্সফোর্ডে তিনবার শ্রেষ্ট টিচার হয়েছি, আজকেই বলে ফেললাম। এটা কেউ জানে না.. আমার পরিবারও জানে না। অক্সফোর্ডের সিলেবাসে ইংল্যান্ড আমেরিকার স্কুলগুলো চলে।” তিনি আরও জানান, ১৯৯০ সালে তিনি ‘বেস্ট টিচার’ হয়েছিলেন। এছাড়াও ভাইরাল হওয়া অপর একটি ভিডিওতে মাওলানা তারেক মনোয়ার নিজেকে নব্বইয়ের দশকে ইংলিশ প্রিমিয়ার লীগের ফুটবলার দাবী করে বলেন ‘ভালো খেলতাম.. অনেক ভালো খেলতাম…তিন চারটা গেইম তো খুব ভালো খেলতাম। ঢাকার চ্যাম্পিয়নশিপ পুরষ্কারও আছে আমার ব্যাটমিন্টনে।’ মাওলানা তারেক মনোয়ার আরও বলেন, “ফুটবল….ইংল্যান্ডে গিয়ে লীগে (ইংলিশ প্রিমিয়ার লীগ) খেলেছি। ১৯৯০ সাল..অত্যন্ত কম বয়স।পয়সা দিয়ে নিয়ে যেত খেলার জন্য। ভালোই ইনকাম… শেষে দেখি যে পুরাটা হারাম। অন্য আরেক ভিডিওতে দেখা গেছে তিনি দাবি করছেন, ১৯৯০ সালে তিনি ইংল্যান্ডের ব্রাইটন ইসলামিক সেন্টারের খতিব ছিলেন। সে সময়ে তিনি একজন ব্রিটিশ মডেলকে ইসলাম গ্রহণ করান বলেও দাবি করেন। পোষ্ট টি ভালো লাগলে শেয়ার করুন।

Tags: মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY bd news, মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY bd newspaper, মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY bd news 24 bangla, মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY bd newspaper all, মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY bangla newspaper, মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY bd news 24, মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY newspaper, মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY news today, মাওলানা তারেক মনোয়ারকে কেন চিটার ও বাটপার বললেন গিয়াস উদ্দিন তাহেরী ? – পড়ুন বিস্তারিত -BD NEWSPAPER TODAY bangladeshi newspaper.

Leave a reply