মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন!

মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন! | BD Newspaper Today

মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন!

আজ বুধবার (৩০ ডিসেম্বর) সকালে সিলেট গোলাপগঞ্জে ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে কারণে ৩ যাত্রী নিহত হয়েছেন।

তবে সিলেট-জকিগঞ্জ সড়কে উপজেলার হেতিমগঞ্জে পশ্চিমবাজার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটেছে। এবং নিহত তিনজনই মাইক্রোবাসের যাত্রী ছিলেন। তবে তাদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এবং স্থানীয় সূত্র জানায়, ভোর সাড়ে ৫টার দিকে একটি মাক্রোবাসের পেছনে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে দগ্ধ হয়ে মারা যান তিনজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে মাইক্রোবাসটি পুরোপুরি পুড়ে যায়। পরে তিনজনের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালের মর্গে পাঠানো হয় তাদের কে।

তবে সিলেটের গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং নিহতদের পরিচয় জানার এখন পর্যন্ত যানা যায়নি তবে জানার জন্য চেষ্টা চলছে।

Tags: মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন! bd news, মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন! bd newspaper, মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন! bd news 24 bangla, মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন! bd newspaper all, মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন! bangla newspaper, মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন! bd news 24, মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন! newspaper, মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন! news today, মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের করেণে, নিহত ৩ জন! bangladeshi newspaper.

Leave a reply