মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন,

মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন, | BD Newspaper Today

মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন,

মঙ্গলবার দিবাগত রাতে ভারতের মহারাষ্ট্রে ভয়াবহ বাস দুর্ঘটনার ঘটনা ঘটেছে। তবে মঙ্গলবার দিবাগত রাতে মহারাষ্ট্রের নন্দুর্বার জেলায় একটি খাদে পড়ে যায় বাসটি। তার এই দুর্ঘটনায় অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে। এবং আহত হয়েছে আরো ৩৪ জন। তবে স্থানীয় পুলিশ এই তথ্যটি জানিয়েছে।

তবে ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বাসটি মালকাপুর থেকে গুজরাটের সুরাটের দিকে যাচ্ছিল। এবং অন্য একটি বাসের ধাক্কায় প্রায় ৬০ থেকে ৮০ ফুট গভীর খাদে পড়ে যায় বাসটি। পুলিশ ও স্থানীয় জনতা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকার্য শুরু করে। তবে খবর পেয়ে জেলার কালেক্টর রাজেন্দ্র ভারুদ এবং সিনিয়র পুলিশ কর্মকর্তরা দ্রুত ঘটনাস্থলে যান।

এবং নন্দুর্বার জেলার পুলিশ সুপারিটেন্ডেন্ট মহেন্দ্র পণ্ডিত জানিয়েছেন যে, দুর্ঘটনায় অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। তবে আহত হয়েছেন ৩৪ জন। মৃতদের মধ্যে রয়েছেন বাসের চালক, ক্লিনার এবং তিনজন যাত্রী। আহতদের দ্রুত ভিসারওয়াদি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Tags: মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন, bd news, মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন, bd newspaper, মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন, bd news 24 bangla, মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন, bd newspaper all, মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন, bangla newspaper, মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন, bd news 24, মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন, newspaper, মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন, news today, মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়, ৫ জনের প্রাণহানি গটেছে, এবং আহত অন্তত হয়েছে ৩৪ জন, bangladeshi newspaper.

Leave a reply