ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন

ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন - বিস্তারিত পড়ুন | BD Newspaper Today

ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন – BD NEWSPAPER TODAY

বাংলাদেশের দক্ষিনাঞ্চলের ভোলায় এক বিধবাকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ এক অটোরিকশা চালককে আটক করেছে।
ভোলার দৌলতখান থানার পরিদর্শক (তদন্ত) জনাব সাদেকুর রহমান জানান, বুধবার রাত ৯টার দিকে বাংলাবাজার এলাকায় তাকে বেঁধে ধর্ষণ করা হয় বলে তারা অভিযোগ পেয়েছেন।
ধর্ষনকৃত ৩৫ বছর বয়সী এই বিধবা বাংলাবাজার এলাকায় একটি বেসরকারি হাসপাতালে সহাকারীর কাজ করেন বলে জানা গেছে।
তিনি আরও বলেন, তাদের হাসপাতালের একজন রোগীর খবর নিতে তিনি বুধবার সন্ধ্যায় মিয়ারহাট এলাকায় যান। রাত সাড়ে ৮টার দিকে অটোরিকশায় করে ফিরছিলেন। পথে চালক অটোরিকশা থামিয়ে কেনাকাটা করার কথা বলে দোকানে যান। এ সময় চারজন তাকে মুখ বেঁধে ধরে নিয়ে যায় ধর্ষক বাহিনী।
ধর্ষকারীরা তাকে ওই এলাকার হালিমা খাতুন কলেজের পেছনে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষিতা এখন জীবন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

পরিদর্শক জনাব সাদেকুর বলেন, এ ঘটনায় তারা ওই অটোরিকশার চালক মো. গিয়াসউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন। ওই নারীকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি সুস্থ হলে মামলা হবে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। খবর টি সবার কাছে দ্রুত পৌছিয়ে দিতে বেশী বেশী শেয়ার করুন

Tags: ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন bd news, ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন bd newspaper, ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন bd news 24 bangla, ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন bd newspaper all, ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন bangla newspaper, ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন bd news 24, ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন newspaper, ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন news today, ভোলায় বিধবা মহিলা কে পালাক্রমে ধর্ষন – বিস্তারিত পড়ুন bangladeshi newspaper.

Leave a reply