বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত

বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই - পড়ুন বিস্তারিত | BD Newspaper Today

বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত – BD NEWSPAPER TODAY

গতকাল মঙ্গলবার রাতে নাটোর সদর উপজেলার জংলী গ্রামে বাসকরতেন। পারিবারিক বিরোধের’কারণে ছোট ভাইয়ের খুরের আঘাতে বড় ভাই প্রাণ হারিয়েছেন।

সেখানে পারিবারিক বিরোধে নিহত হয়েছেন মোঃ নাম ওমর ফারুক (৪৭)। তাঁর ছোট ভাই মোঃ শাহজাহান আলী। বাবার নাম মোঃ সিদ্দিক আলী।

মোঃ নাম ওমর ফারুক, এর ছোট ভাই মোঃ শাহজাহান আলীর খুরের আঘাতে তার বড় ভাই মোঃ ওমর ফারুক খুন হয়ে। তাই এ অবস্থায় মোঃ শাহজাহান আলী ঘটনার পর রক্তাক্ত খুর নিয়ে থানায় হাজির হয়ে বড় ভাইকে খুন করার কথা স্বীকার করেন শাহজাহান আলী।

তবে নাটোর সদর থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়। গতকাল সন্ধ্যায় ওমর ফারুক জংলী মোড়ে একটি দোকানের সামনে বসে ছিলেন। এ সময় তাঁর ছোট ভাই শাহজাহান আলী সেখানে হাজির হন। তিনি হঠাৎ তার বড় ভাই ওমর ফারুকের গলায় একটি খুর দিয়ে ফেঁসদেন। তারপর দ্রুত পালিয়ে যান সেখান থেকে।

তবে গুরুতর আহত অবস্থায় ওমর ফারুককে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয় লোকজনরা। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে সে অবস্থায় সেখানে রাত নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

তবে এ খবর জানাজানি হওয়ার পর। মোঃ শাহজাহান আলী তাঁর বড় ভাইকে হত্যা করে। তিনি এ অবস্থায় রক্তাক্ত খুর নিয়ে নাটোর সদর থানায় হাজির হন। তিনি তাঁর বড় ভাইকে খুনের কথা স্বীকার করেন।

তাই আজ বুধবার সকালে পুলিশ জানায়, শাহজাহান আলী থানাহাজতে আটক আছেন। এ ঘটনায় এখনো মামলা হয়নি। নিহত ব্যক্তির লাশের ময়নাতদন্ত রাজশাহীতে হবে। তারপর তাঁর লাশ নাটোরে নিয়ে আসা হবে।

তবে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) কাজী জালাল উদ্দিন বলেছেন। আত্মসমর্পণের পর সন্দেহভাজন খুনিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পারিবারিক বিরোধের জেরে শাহজাহান আলী তাঁর বড় ভাই ওমর ফারুককে খুন করেছেন বলে স্বীকার করেছেন। তবে এখন পর্যন্ত তাদের পারিবারিক বিরোধটা ঠিক কী ছিল তা তিনি বলেননি। কথাবার্তা শুনে শাহজাহান আলীকে কিছুটা মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে দেখা গিয়েছে।

Tags: বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত bd news, বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত bd newspaper, বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত bd news 24 bangla, বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত bd newspaper all, বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত bangla newspaper, বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত bd news 24, বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত newspaper, বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত news today, বড় ভাইকে খুন করে রক্ত তাতে থানায় এলো ছোট ভাই – পড়ুন বিস্তারিত bangladeshi newspaper.

Leave a reply