ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন!

ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন! | BD Newspaper Today

ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন!

গতকাল শুক্রবার ব্রাজিলে একটি যাত্রীবাহী বাস সেতু থেকে নিচে পড়ে গিয়ে ১৭ জন নিহত হয়েছেন। এবং সেতুতে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় বাসটির। এবং এ সময় বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে নিচের রেল লাইনে পড়ে যায়। গতকাল শুক্রবারের এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৪ জন।

তবে ব্রাজিলের মিনাস গেরাইস অঙ্গরাজ্যের জাও মনলেভাদে পৌর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ সময় ঘটনাস্থলেই ১২ জন যাত্রী নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও ৫ জন। আহত ২৪ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত দুজন শিশু সহ একজনকে হেলিকাপ্টারে করে হাসপাতালে নেওয়া হয়।
প্রতক্ষদর্শীরা জানায়, তবে বাসটি নিচে পড়ার আগে অন্তত ৪ জনকে বাস থেকে নেমে যেতে দেখেছেন তারা।
স্থানীয় পুলিশ জানায়, সেতু থেকে বাসটি পড়ে যাওয়ার সময় চালক লাফ দিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে তারা। তবে পালিয়ে যাওয়া চালককে খোঁজা হচ্ছে বলে জানিয়েছেন ফেডারেল হাইওয়ে পুলিশের এক মুখপাত্র।

Tags: ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন! bd news, ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন! bd newspaper, ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন! bd news 24 bangla, ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন! bd newspaper all, ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন! bangla newspaper, ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন! bd news 24, ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন! newspaper, ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন! news today, ব্রাজিলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ ১৭ জন নিহত হয়েছেন! bangladeshi newspaper.

Share Now

Leave a reply