বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ!

বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ! | BD Newspaper Today

বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ!

একটি সাপের দু টি মাথা রয়েছে, ধরেছে বাড়ির পোষা বিড়াল। তবে একটি সাপ ধরে নিয়ে এসেছে বাড়ির পোষা বিড়াল। তবে পরিবারের লোকজন খেয়াল করে দেখেছে, সাপটির দু’টি মাথা রয়েছে। ঘটনাটি ঘটেছে ফ্লোরিডার পালম হারবারে।

ফ্লোরিডার ওয়াইল্ড লাইফ রিসার্চ ইন্সটিটিউটের গবেষক জনাথন মেস বলেছেন যে , আমার জীবনে দেখা দুই মাথাওয়ালা প্রথম সাপ এটি। এর আগে এ ধরনের সাপ দেখিনি। তবে এ ব্যাপারে আগে থেকেই জানি।

তিনি আরো বলেছেন, সম্প্রতি ভার্জিনিয়াতে দুই মাথাওয়ালা সাপ দেখা গেছে। তবে সেই সাপটি সম্প্রতি মারা গেছে।

তিনি আরো বলেছেন, এটা আসলে একটি সাপ। তবে বেশিদিন বাঁচার সম্ভবনা নেই। কারণ, তাদের দুই মস্তিষ্ক দুই ধরনের সিদ্ধান্ত নেয়। সে কারণে খাবার খাওয়া এবং নিজেদের নিরাপত্তার ব্যাপারে এরা বিপাকে পড়ে যায় তার জন্য।

তবে তিনি আরো বলেছেন যে, একই ডিম থেকে আলাদা সাপ হওয়ার প্রক্রিয়ায় এরা বাধাগ্রস্থ হয়ে জোড়া লাগা অবস্থায় জন্ম নেয়। এ ধরনের ঘটনা খুবই কম ঘটে।

Tags: বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ! bd news, বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ! bd newspaper, বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ! bd news 24 bangla, বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ! bd newspaper all, বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ! bangla newspaper, বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ! bd news 24, বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ! newspaper, বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ! news today, বাড়ির পোষা বিড়াল ধরেছে দুই মাথাওয়ালা সাপ! bangladeshi newspaper.

Leave a reply