বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে

বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে | BD Newspaper Today

বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে

আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে সিলেট মহাসড়কের ওসমানীনগর ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে সিলট মহাসড়কের ওসমানীনগর উপজেলার বেগমপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

তবে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এরশাদুল হক ভূইয়া এই তথ্য নিশ্চিত করেছেন, তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। নিহতদের মধ্যে একজন পুরুষ (৪৫) ও নারী (৩৫) এবং দুই শিশু রয়েছে। হাসপাতালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আহত অবস্থায় আরও তিনজনকে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ওসি এরশাদুল হক।

তবে সেখানে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এরশাদুল হক গণমাধ্যামকে জানিয়েছেন, ঢাকা থেকে সিলেটের উদ্দেশে আসা মামুন পরিবহনের একটি বাসের সঙ্গে সিলেট থেকে ওসমানীনগরের দিকে যাচ্ছিল সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়ে। সেখানে সেই ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। পরে স্থানীয়দের সূত্রে জানা যায় যে, ব্যক্তিদের সহযোগিতায় আহত দের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে নিয়ে যাওয়ার পরে শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

Tags: বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে bd news, বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে bd newspaper, বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে bd news 24 bangla, বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে bd newspaper all, বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে bangla newspaper, বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে bd news 24, বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে newspaper, বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে news today, বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে bangladeshi newspaper.

Leave a reply