বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন!

বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন! | BD Newspaper Today

বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন!

তবে জানা গেছে, ২০১৭ সাল থেকেই এ ধরনের ফোন তৈরির চিন্তাভাবনা করছিল অ্যাপল। তবে একটু দেরিতে হলেও ভাঁজযোগ্য হবে এই ফোনটি তৈরি করা প্রতিষ্ঠানের তালিকায় নাম লেখা হলো অ্যাপল। এবং তাইওয়ানের এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে, চীনের ফক্সকন কারখানায় দুই ধরনের ভাঁজযোগ্য ফোনের অভ্যন্তরীণ স্থায়িত্বের পরীক্ষা সম্পন্ন হয়েছে। এটি দেখতে অনেকটা স্যামসাংয়ের গ্যালাক্সি জেড ফ্লিপের মতো হবে।

অর্থাৎ এগুলো উল্লম্ব বা মাঝামাঝিভাবে ভাঁজ করা যাবে। জানা গেছে, ২০১৭ সাল থেকেই এ ধরনের ফোন তৈরির চিন্তাভাবনা করছিল অ্যাপল। তাদের পরিকল্পনা ছিল গত বছরই সেটা বাজারে আনার। কিন্তু করোনার কারণে পুরো পরিকল্পনা পিছিয়ে যায়। এখন ধারণা করা হচ্ছে, এই ফোনগুলো ২০২২ সালের শেষের দিকে কিংবা ২০২৩ সালে পাওয়া যাবে।

Tags: বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন! bd news, বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন! bd newspaper, বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন! bd news 24 bangla, বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন! bd newspaper all, বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন! bangla newspaper, বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন! bd news 24, বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন! newspaper, বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন! news today, বাজারে নিয়ে এলো অ্যাপল ফোনের নতুন ভার্সন! bangladeshi newspaper.

Leave a reply