বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার

বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার | BD Newspaper Today

বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার

বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় এই করোনাভাইরাসের মহামারির মধ্যেই বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার পরিকল্পনা। করেছিল একটি সংঘবদ্ধ চক্র। তবে এ পরিকল্পনা অনুযায়ী নিয়মিত সালমানের বান্দ্রার বাড়ির ওপর ছিল নজরদারি। সালমান কখন বাড়ির বাহিরে যান, কোথায় কোথায় তিনি যেতেন, সালমাসেন উপর সবই নজর রাখত। তবে শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা পড়লো সেই সংঘবদ্ধ চক্রটি।

তবে ভারতের একটি গণমাধ্যম্যার প্রতিবেদনে বলা হয়েছে যে, গত ১৫ আগস্ট রাহুল সংঘ নামে এক শার্প শুটারকে গ্রেফতার করেছে ফরিদাবাদ পুলিশের অপরাধ বিভাগ। সঙ্গে ধরা পড়ে আরও চার জন ব্যক্তি। তবে রাহুলের কাছ থেকে উদ্ধার করা হয়েছে গুলি ভরা মেশিনগান। রাহুল ছিলেন ভিওয়ানির বাসিন্দা।

তবে ফরিদাবাদের ডিসিপির (হেডকোয়ার্টার) রাজেশ দুগ্গল জানান যে, সম্প্রতি ফরিদাবাদের রেশন ডিলার প্রবীণকে খুনের অপরাধে গ্রেফতার করা হয় রাহুলকে। গ্রেপ্তারের পর জেরার সময় প্রকাশে আসে সালমানকে খুনের পরিকল্পনা।

এবং গ্যাংস্টার লরেন্স বিশন গত জানুয়ারি থেকে রাহুলকে বিশেষ নজর রাখতে বলেছিল সালমানের ওপর এবং সুযোগ বুঝে হত্যার নির্দেশ দিয়েছিল। আপাতত লরেন্স রয়েছে যোধপুরের জেলে। তবে জেলে থাকলেও সেখান থেকেই সালমান খানকে খুনের পরিকল্পনা চালিয়ে গেছেন তিনি।

এই লরেন্সের সঙ্গে সালমানের সঙ্গে পুরোনো শত্রু তার আভাস শোনা গিয়েছে। তবে সালমানের বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠার পর থেকেই লরেন্স নজরে রেখেছে সালমানকে।

Tags: বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার bd news, বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার bd newspaper, বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার bd news 24 bangla, বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার bd newspaper all, বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার bangla newspaper, বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার bd news 24, বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার newspaper, বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার news today, বলিউডের সুপারস্টার সালমানকে হত্যার চেষ্টায় ৫ জনকে গ্রেপ্তার bangladeshi newspaper.

Leave a reply