প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ!

প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ! | BD Newspaper Today

প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ!

মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এবং এই ঘটনাটি ঘটেছে ৩ ডিসেম্বর তবে ভূক্তভোগী তরুণী বাদী হয়ে জিহাদের বিরুদ্দে থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় জিহাদ (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে গত ৩ ডিসেম্বর ভূক্তভোগী তরুণী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে মামলার আসামি জিহাদকে পাগলার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এবং এ মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, ওই তরুণীর সাথে জিহাদের সম্পর্ক ছিল। তিন মাস আগে এক বান্ধবী ওই তরুণীকে তার বাসায় নিয়ে গিয়ে যায়। সেখানে তখন উপস্থিত ছিলেন জিহাদ। তখন বান্ধবী বাইরে গিয়ে তালা মেরে দেয়। ওই সময়ে জিহাদ ঘরের ভেতরে তরুণীকে ধর্ষণ করে। এ ছাড়া ভিডিও করে ব্ল্যাকমেইলিং করে হুমকি দেয়।

Tags: প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ! bd news, প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ! bd newspaper, প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ! bd news 24 bangla, প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ! bd newspaper all, প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ! bangla newspaper, প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ! bd news 24, প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ! newspaper, প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ! news today, প্রেমিক তালাবদ্ধ ঘরে ডুকে প্রেমিকাকে ধর্ষণ! bangladeshi newspaper.

Leave a reply