পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ

পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ | BD Newspaper Today

পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ

পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক নীলফামারী ডিমলা উপজেলায় তালাবদ্ধ স্টিলের ট্রাঙ্ক থেকে পাওয়া গেল এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত কাল বৃহস্পতিবার দুপুরে ডিমলা উপজেলার মহাসড়কে বালাপাড়া ইউনিয়নের রামডাঙ্গা ফরেস্ট এলাকা থেকে ওই অর্ধগলিত লাশটি উদ্ধার করে পুলিশ। এবং অর্ধগলিত লাশটির বয়স আনুমানিক ৪০ বছরের হবে।

তবে এলাকাবাসী জানায় গতকার বুধবার মধ্যরাতে সড়কের ওই স্থানে তালাবদ্ধ বড় একটি স্টিলের ট্রাঙ্ক পড়ে থাকতে দেখা যায়। তখন থানায় খবর দেওয়া হলে রাতে সেই স্টিলের ট্রাঙ্কটি পাহারা দেয় পলিশ। পরদিন দুপুরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে সেটির তালা খুলে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ দেখতে পায় তারা।

তবে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন শেখ বলেছেন খবর পেয়ে বুধবার রাতে বাক্সটি পুলিশের পাহাড়ায় রাখা হয়। গত কাল বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমানের উপস্থিতিতে সিআইডি, ডিবি ও পিবিআই পুলিশ সেটির তালা খুলে এক যুবকের অর্ধগলিত লাশ দেখতে পায়। লাশ উদ্ধার করে জেলার মর্গে ময়নাতন্তের জন্য পাঠানো হয়েছে। ওই যুবকের বয়স আনুমানিক ৪০ বছর হতে পারে। তবে সেই বাক্সের ভেতরে কিছু ২০১৯ সালের চিকিৎসাপত্র কাগজ পাওয়া যায়। তাতে বিস্তারিত কিছু লেখা না থাকলেও দিনাজপুরের ঠিকানায় জিয়াউর রহমান নাম উল্লেখ রয়েছে। মামলাসহ মৃত্যুরহস্য ও পরিচয় উদ্ধারের কাজ চলছে।

তবে এঘটনাটি রহস্যজনক বলে উল্লেখ করেছেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেছেন। এবং অর্ধগলিত লাশটির দ্রুত পরিচয় ও মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

Tags: পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ bd news, পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ bd newspaper, পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ bd news 24 bangla, পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ bd newspaper all, পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ bangla newspaper, পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ bd news 24, পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ newspaper, পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ news today, পাওয়া গেল রাস্তার পাশে একটি তালাবদ্ধ ট্রাঙ্ক পাহারা দিল পুলিশ ট্রাঙ্কেরে ভেতর মিলল লাশ bangladeshi newspaper.

Share Now

Leave a reply