পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ

পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ | BD Newspaper Today

পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ

আজ শুক্রবার সকাল নয়টার দিকে মধুপুর উপজেলার পল্লী বিদ্যুৎরোড এলাকার এক বাড়ি থেকে পাওয়া গেল একটি পরিবাদের চার জনসদস্যের গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ । তবে মৃত্যুর কারণ গুলো এখনো পর্যন্ত জানা যায়নি। তবে যানা যায় যে আজ শুক্রবার সকাল নয়টার দিকে যে মৃতদেহ উদ্ধার করা হয়েছে সেগুলোএকই পরিবারের সদস্যদের।

তবে মধুপুর উপজেলা ও টাঙ্গাইল জেলা পুলিশের প্রসাসনের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত গণমাধ্যমকে এ নির্মম হত্যা কান্ডের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তবে মৃত মানুষদের নাম ও পরিচয় পাওয়া গেছে। তবে তারা হলেন- উসমান গণি (৪৫), তর স্ত্রী কাজিরন (৩৫), তাদের ছেলে তারিকুল (১৮) এবং মেয়ে সাদিয়া (৮)।

তবে এর শেষ খবর পাওয়া পর্যন্ত বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকর্তা বাহিনীর সদস্যরা।

Tags: পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ bd news, পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ bd newspaper, পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ bd news 24 bangla, পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ bd newspaper all, পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ bangla newspaper, পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ bd news 24, পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ newspaper, পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ news today, পাওয়া গেল মধুপুর টাঙ্গাইলে একই পরিবারের চার সদস্যের মৃতদেহ bangladeshi newspaper.

Leave a reply