পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ

পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ | BD Newspaper Today

পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ

আজ শুক্রবার (৩১ জুলাই) পাওয়া গেল মঠবাড়ি পিরোজপুরের একটি বাড়ি থেকে একই পরিবারের ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত মৃত দেহ লাশ পাওয়া গেছে। তবে নিহতরা স্বামী-স্ত্রী ও তাদের কন্যা।

আজ শুক্রবার সকালে মঠবাড়ি ধানিসাফা ইউনিয়নের নাগড়াভাঙ্গা গ্রামে একই পরিবারের তিন সদস্যের মৃত ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।

তবে নিহতরা হলেন- আয়নাল হক (৩৫), এবং তার স্ত্রী খুকুমনি (২৫) ও তাঁর ৩ বছর বয়সী তাঁর মেয়ে আসফিয়া

তবে স্থানীয়রা ধারণা করছে গতরাতের যেকোনো সময়ে তাদের বেঁধে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।এবং তাদের ঘরের ভেতর প্রবেশের জন্য সিঁদ কাটা থাকায় বহিরাগতরা প্রবেশ করেছিল বলে ধারণা করা হচ্ছে।

তবে ময়নাতদনন্তের জন্য ও সুরাতহাল রিপোর্টের পর আরও ভালোভাবে বোঝা যাবে বলে জানিয়েছে আইনসৃঙ্খালা রক্ষাকর্তা বাহিনী।

Tags: পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ bd news, পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ bd newspaper, পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ bd news 24 bangla, পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ bd newspaper all, পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ bangla newspaper, পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ bd news 24, পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ newspaper, পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ news today, পাওয়া গেল মঠবাড়ি-বাড়ির ভেতর ভেতর থেকে ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত লাশ bangladeshi newspaper.

Share Now

Leave a reply