পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ

পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ | BD Newspaper Today

পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ

আজ বুধবার দুপুরে দৌলতদিয়া উপজেলার পতিতালয়ের পল্লী রাজবাড়ীর গোয়ালন্দে পুকুরে পাওয়া গেল শাহানাজ আক্তার ওরফে টুনি নামের এক যুবতী যৌনকর্মীর লাশ। তবে লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে পতিতালয়ের পল্লী সংলগ্ন সাত্তার ফকিরের পুকুর থেকে তাঁর লাশটি উদ্ধার করা হয়েছে।

শাহানাজ আক্তার ওরফে টুনি ওই পল্লীর বাড়িওয়ালী আলেয়া বেগমের ভাড়াটিয়া যৌনকর্মী ছিলেন। মৃত শাহানাজ নওগাঁ শহরের রেলকলোনী এলাকার আব্দুল কালাম মিয়ার মেয়ে।

তবে এলাকাবাসীদের ধারণা, গত মঙ্গলবার রাতে অজ্ঞাত কোন দুর্বৃত্ত তাঁকে শ্বাসরোধ করে হত্যা করে নিশ্চিত করে পুকুরের পানিতে লাশটি ফেলে দেয় এবং পালিয়ে যায়।

তবে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশিকুর রহমান বলেছেন। পুকুরের পানিতে ভেসে থাকা যৌনকর্মীদের এ পর্যন্ত শাহানাজের (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। তবে তাঁর মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। তবে ময়নাতদন্তের জন্য লাশটি রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তবে পোস্টমর্টেম রিপোর্ট না পাওয়া পর্যন্ত কোনো কিছু জানা যাবে না। তবে এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে বলে তিনি জানান।

Tags: পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ bd news, পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ bd newspaper, পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ bd news 24 bangla, পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ bd newspaper all, পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ bangla newspaper, পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ bd news 24, পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ newspaper, পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ news today, পাওয়া গেল পুকুরে সেই যৌনকর্মীর লাশ bangladeshi newspaper.

Leave a reply