পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল!

পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল! | BD Newspaper Today

পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল!

গত ২৭ অক্টোবর থেকে কোমলমতি এ কিশোরদের নামাজে আগ্রহী করতেই এ সাইকেল বিতরণ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। শুরুতে ১৭ জন কিশোর এ প্রতিযোগীতায় অংশ নেয়। এবং গতকাল মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় সেই ১২ জনকে অনুষ্ঠানিকভাবে পুরস্কৃত করা হয়।

তবে বরগুনার বেতাগীতে টানা ৪১ দিন তাকবীরে উলার সঙ্গে পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করায় ১২ জন কিশোরকে পুরস্কৃত করা হয়েছে। নাম প্রকাশে অনাগ্রহী অস্ট্রেলিয়া প্রবাসী এ পুরস্কার প্রদান করেন। পুরস্কার হিসেবে কিশোরদের প্রত্যেককে ১টি করে বাইসাইকেল উপহার দেওয়া হয়। পুরস্কারপ্রাপ্তরা হলো নাহিদুল ইসলাম, মো. ছফি উল্লাহ, মো. আব্দুল্লাহ, মো. ছিবগাতুল্লাহ, মো. বশির উদ্দিন, মো. আরাফাত, মো. ইমরান হোসেন, মো. আরাফাত ইসলাম, মেহেদী হক রাতুল, মো. মানসুর ও মো. মুনির ও কাইয়ূম।

এবং উপজেলা পরিষদ জামে মসজিদ প্রাঙ্গণে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, বিষখালী সম্পাদক আব্দুস সালাম সিদ্দিকী, উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা প্রভাষক আব্দুল হাই নেছারি, হাফেজ নুরুল আমিন ও মুসল্লী মো. কামাল হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Tags: পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল! bd news, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল! bd newspaper, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল! bd news 24 bangla, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল! bd newspaper all, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল! bangla newspaper, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল! bd news 24, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল! newspaper, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল! news today, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১২ জন কিশোর পেলেন সাইকেল! bangladeshi newspaper.

Share Now

Leave a reply