নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর

নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর | BD Newspaper Today

নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর

নিখোঁজের আট দিন পর ঝিনাইদহে পাওয়া গেল এক গৃহবধূর গলিত লাশ। তবে গত শনিবার বিকেল পাঁচটার দিকে দক্ষিণ রামনগরের পাশে তেঁতুলবিল এলাকা থেকে লাশটি উদ্ধার করেছেন পুলিশ।

তবে ওই গৃহবধূর নাম মৌসুমি খাতুন (২৪)। তিনি ২ জুলাই রাতে তাঁর বাবার বাড়ি থেকে নিখোঁজ হন। মৌসুমির এক সন্তানের জননী। তিনি ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের রামনগর গ্রামের সমশের উদ্দীনের মেয়ে।

মৌসুমি খাতুনের পরিবার সূত্র জানা যায়। পাঁচ বছর আগে কালীগঞ্জ পৌরসভার খয়েরতলা গ্রামে রোকন উদ্দীনের সঙ্গে বিয়ে হয়েছিল মৌসুমির। তাঁর চার বছরের এক ছেলে আছে। স্বামীর সাথে সংসারে বনিবনা না হওয়ায় দীর্ঘদিন ধরে বাবার বাড়িতেই বসবাস করছিলেন মৌসুমি। তবে মাঝেমধ্যে মৌসুমির স্বামীকে সেখানে আসা-যাওয়া করতেন দেখা যেত।

তবে এনিয়ে নিহত মৌসুমির ভাই সুজন হোসেন জানান, ২ জুলাই এক আত্মীয় অসুস্থ থাকায় তাঁর মা চার বছরের ভাগনেকে সঙ্গে নিয়ে ওই আত্মীয়ের বাড়িতে যান। ওই দিন তাঁর বাবাও ব্যবসায়িক কাজে নোয়াপাড়া ছিলেন। বাড়িতে শুধু তাঁর বোন আর বোনজামাই ছিলেন। ৩ জুলাই তাঁর ভগ্নিপতি সকালে প্রতিবেশীদের জানায়। দিবাগত রাত তিনটার পর থেকে মৌসুমিকে পাওয়া যাচ্ছে না। তিনি ঘুমিয়ে ছিলেন। ঘুম থেকে উঠে দেখেন মৌসুমি কোথাও নেই। এরপর ওই দিন ভগ্নিপতি রোকন নিজেই ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মৌসুমির পরিবারের সবাই বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। তবে তাঁর ভগ্নিপতি রোকন একটি ছাগল বিক্রি করে টাকা নিয়ে স্ত্রীকে খুঁজতে যাওয়ার কথা বলে তিনিও নিখোঁজ হন।

বর্তমানে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেছেন। সে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনা সম্পর্কে এখনই বিস্তারিত সব বলা যাচ্ছে না।

Tags: নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর bd news, নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর bd newspaper, নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর bd news 24 bangla, নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর bd newspaper all, নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর bangla newspaper, নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর bd news 24, নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর newspaper, নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর news today, নিখোঁজের হওয়া সেই গৃহবধূর লাশ মিলল আট দিন পর bangladeshi newspaper.

Share Now

Leave a reply