নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক!

নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক! | BD Newspaper Today

নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক!

গতকাল বুধবার (২৮ অক্টোবর) চুয়াডাঙ্গার দর্শনা থানার বেগমপুরের নওদা হরিশপুর গ্রাম থেকে সাত বছরের নাতনীকে (ছেলের মেয়ে) ধর্ষণের অভিযোগে দাদা মোনতাজ আলীকে (৫৫) আটক করেছে পুলিশ। তবে গতকাল বুধবার (২৮ অক্টোবর) রাতে তাকে আটক করেছে পুলিশ। এবং এর আগে সন্ধ্যায় শিশুটির মা দর্শনা থানায় তার শিশুকণ্যাকে ধর্ষণের অভিযোগ করে।

তবে দর্শনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) শেখ মাহবুবুর রহমান জানান, মঙ্গলবার বিকালে শিশুটিকে একা পেয়ে দাদা মোনতাজ আলী ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য বলে দেয়। এবং পরে শিশুটি রাতে মায়ের কাছে ধর্ষণের ঘটনা জানায়। তবে বুধবার শিশুটির মা থানায় এসে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। এরপরই অভিযান চালিয়ে মোনতাজ আলীকে আটক করেছ পুলিশ।

তবে ওসি (তদন্ত) আরো জানান, আজ বৃহস্পতিবার আটক মোনতাজ আলীকে আদালতে সোপর্দ করা হবে। এছাড়া ভিকটিম শিশুটির ডাক্তারী পরীক্ষাসহ আইনানুগ সকল পদক্ষেপ নেয়া হবে।

Tags: নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক! bd news, নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক! bd newspaper, নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক! bd news 24 bangla, নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক! bd newspaper all, নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক! bangla newspaper, নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক! bd news 24, নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক! newspaper, নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক! news today, নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা আটক! bangladeshi newspaper.

Leave a reply