নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক

নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক | BD Newspaper Today

নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক

আজ শনিবার দুপুর একটার দিকে নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক পৌর এলাকার পশ্চিমপাড়া থেকে তিন কন্যা শিশুকে একটি ইজিবাইকে তুলে নিয়ে যাচ্ছিল এক ব্যক্তি। ইজিবাইকটি পৌর এলাকার হরিপুর পৌঁছানোর পর শিশুদের চিৎকারে পথচারী ও স্থানীয়দের সন্দেহ হয়। পরে ওই ব্যক্তিকে ছেলেধরা সন্দেহ মনে করে আটক করেন স্থানীয়রা পরে মারধর করে থানায় সোর্পদ করে। আজ শনিবার দুপুর একটার দিকে রায়পুর পৌর এলাকার হরিপুরে এ ঘটনা ঘটেছে।

তবে আটককৃত ব্যক্তি জানান, তার নাম সোহেল মিয়া (২৫)। তিনি কিশোরগঞ্জের কুলিয়ারচরের কামালপুর এলাকার আল আমিন মিয়ার ছেলে।

এবং খবর পেয়ে ওই তিন শিশুর বাবা-মা এসে তাদের সন্তানদের নিয়ে গেছেন। উদ্ধারকৃত শিশুরা হলো, পৌর এলাকার পশ্চিমপাড়ার ইজিবাইক চালক নয়ন মিয়ার মেয়ে বিথী (১০), বাদশা মিয়ার মেয়ে আদিবা (৮) ও হালিম মিয়ার মেয়ে ঝুমা (৬)।

তবে শিশু বিথী বলেন, প্রথমে ওই লোক আমাকে জিজ্ঞাসা করেন আমি নয়নের মেয়ে কিনা। উত্তরে আমি হ্যাঁ বলি। তিনি আরো জানান, ভাড়া বাবদ বাবা তার কাছে ২০০ টাকা পাবে। সেই টাকা ফেরত দেওয়ার কথা বলে একটি ইজিবাইকে করে আমাকেসহ দুই খালাতো বোনকে তুলে নিয়ে যাচ্ছিল। কিছু দূরে যাওয়ার পর আমার ভয় লাগে তখন আমরা ভয়ে চিৎকার শুরু করি। তারপর আশপাশের লোকজন এসে গাড়ি থামিয়ে তাকে আটক করে।

আটককৃত সোহেল জানান, তিনি ছেলেধরা না। করোনায় কাজ হারিয়ে অভাবে চুরি পেশায় নেমেছেন। মূলত শিশুদের কানের দুল চুরি করতে তাদেরকে গাড়িতে তুলে নিয়ে যাচ্ছিলেন তিনি। এর আগেও রায়পুরা পৌর এলাকা থেকে একবার স্বর্ণের গহনা চুরির কথা স্বীকার করেছেন সোহেল রানা।

তবে রায়পুর থানার সেকেন্ড অফিসার দেব দুলাল জানান, এব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদের পর আরো বিস্তারিত জানানো হবে। তবে বর্তমানে তিনি থানার হেফাজতে আছেন। তবে এ ঘটনায় সোহেলের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Tags: নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক bd news, নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক bd newspaper, নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক bd news 24 bangla, নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক bd newspaper all, নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক bangla newspaper, নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক bd news 24, নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক newspaper, নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক news today, নরসিংদী রায়পুরে ছেলেধরা সহ ৩ শিশু আটক bangladeshi newspaper.

Leave a reply