নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত!

নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত! | BD Newspaper Today

নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত!

সোমবার বিকেলে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাতাইহাল এলাকায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রীসহ ছয়জন নিহত হয়েছেন। এবং এতে আহত হয়েছে আরো ২০ জন। সোমবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর রাস্তায় যান চলাচল বন্ধ থাকে।

এবং শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভূইয়া জানান, তবে সোমবার বিকেলে মুশকিল হাসানের মাজারের পাশে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী বিআরটিসির একটি বাস ও স্থানীয় সিএনজি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাসটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে এই ঘটনাটি ঘটে।

এবং তিনি আরো বলেন, আমরা ছয়টি মরদেহ উদ্ধার করেছি। এদের মধ্যে একজন নারী। তবে গাড়ির ভেতরে আটকে থাকা আরো দুটি মরদেহ উদ্ধারের চেষ্টা চলছে। তবে মরদেহের সংখ্যা আরো বাড়তে পারে।

তবে খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ ও নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

Tags: নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত! bd news, নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত! bd newspaper, নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত! bd news 24 bangla, নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত! bd newspaper all, নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত! bangla newspaper, নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত! bd news 24, নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত! newspaper, নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত! news today, নবীগঞ্জের বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত! bangladeshi newspaper.

Share Now

Leave a reply