দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার | BD Newspaper Today

দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার। আজ শনিবার দিনাজপুর বীরগঞ্জের অভিযান চালিয়ে একটি কষ্টি পাথরের মূর্তিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তবে আজ শনিবার বীরগঞ্জ উপজেলার সুজালপুর গ্রাম থেকে কষ্টি পাথরটি উদ্ধার করা হয়েছ।

তবে গ্রেপ্তারকৃতরা হলেন- বীরগঞ্জ উপজেলার সুজালপুর গ্রামের মো: বজির মিয়ার ছেলে মো: লিমন রাজা (৩২) ও কাহারোল উপজেলার ডহন্ডা গ্রামের মৃত ভূপেন্দ্রনাথ রায়ের ছেলে লিটন চন্দ্র রায় (৩২)।

তবে দিনাজপুরের র‌্যাব-১ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ এ প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, গোপন সংবাদের ভিক্তিতে মো: লিমন রাজা ও লিটন চন্দ্র রায়কে গ্রেপ্তার করা হয়েছ।

তবে তাদেরকে জিজ্ঞাসাবাদের পর তাদের দেওয়া তথ্য অনুয়ায়ী তাদেরকে সঙ্গে নিয়ে বীরগঞ্জ সুজালপুর গ্রামে অভিযান চালানো হয়। এসময় ২১ কেজি অজনের কষ্টি পাথরের তৈরি সরস্বতীর মূর্তি পাওয়া গিয়েছে।

তবে আটককৃতরা আরো জানান যে, মোটা অংকের টাকার বিনিময়ে বাহিরে পাচারের উদ্দ্যেশে এই মূর্তিটি ক্রয় করে তারা নিজ হেফাজতে রেখেছেন।

সেখানে র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুরের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন। এই ঘটনার কারণে বীরগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে। তবে আসামিদেরকে কোর্টে চালান দিয়েছে বীরগঞ্জ থানা পুলিশ কর্মকর্তারা।

Tags: দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার bd news, দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার bd newspaper, দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার bd news 24 bangla, দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার bd newspaper all, দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার bangla newspaper, দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার bd news 24, দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার newspaper, দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার news today, দিনাজপুরে পাওয়া গেল ২১ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার bangladeshi newspaper.

Leave a reply