ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY

ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY | BD Newspaper Today

ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY

গত সোমবার দুপুরে রাজশাহী মহানগর মুখ্য হাকিম আদালত-৫ এর বিচারক জনাব সেলিম রেজা শুনানি শেষে ধর্ষনকারীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
অভিযুক্ত মাহফুজুর রহমান সারদ নামের ওই ছাত্র রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।
গত ২৪ জানুয়ারি 2020 এ ঘটনার তিন দিন পর ছয়জনকে আসামি করে মামলা করেন ওই ছাত্রীর মা। আসামিদের মধ্যে মাহফুজুর রহমান সারদ রাবি ছাত্র। তার দুই বন্ধু বেসরকারি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র রাফসান এবং প্লাবন তালুকদারকেও গ্রেপ্তার করা হয়েছে বলে বিশেষ সূত্রে জানা গেছে।
অপর দিকে আসামি করা হয়েছে জীবন, জয় ও বিশাল নামে স্থানীয় তিন যুবককে। যাদের মধ্যে বিশাল পালাতক রয়েছেন বলে জানা গেছে।
রাজশাহীর মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ বলেন, ধর্ষণের ও তার ভিডিও ধারণের ঘটনার মামলায় মাহফুজুর রহমানের তিনদিনের রিমান্ড চেয়ে রোববার আদালতে আবেদন করা হয়। গত সোমবার রিমান্ড আবেদনের শুনানি শেষে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।


সোমাবার বিকালে তাকে থানা হেফাজতে নেওয়া হবে বলে জানান থানার ভারপ্রাপ্ত ওসি।
উক্ত মামলার বিবরণ থেকে ওসি মাসুদ বলেন, গত ২৪ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে মাহফুজুর রহমান সারদ তার বান্ধবীকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলার সাকপাড়ার একটি মেসে ডেকে নিয়ে যায়। সেখানে উক্ত ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ এবং পরে তার উলঙ্গ অবস্থায় ভিডিও ধারণ করা হয়। পরবর্তীতে অভিযুক্ত ব্যক্তি ভিডিও দেখিয়ে ওই ছাত্রীর কাছ থেকে ৫০ হাজার টাকা দাবি করে মাহফুজুরের বন্ধুরা। টাকা না দিলে ইন্টারনেটে ওই ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দেয় তারা।
ধর্ষনকৃত ঐ ছাত্রীটি এ ঘটনা তার অভিভাবকদের জানালে গত ২৭ জানুয়ারি মতিহার থানায় বিষয়টি মাহফুজুরসহ ছয়জনের বিরুদ্ধে বাদী হয়ে মামলা দায়ের করে ধর্ষিতার মা।
অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের বিবরণ দিতে গিয়ে ভারপ্রাপ্ত ওসি বলেন, থানায় মামলা হওয়ার পর ২৭ জানুয়ারি রাতেই পুলিশ অভিযানে নামে। এ সময় সাকপাড়া ছাত্রবাস থেকে মাফুজুর রহমান সারদ এবং তার দুই বন্ধু বেসরকারি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাফসান এবং প্লাবন তালুকদারকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে ৭ ফেব্রুয়ারি 2020 ইং জীবন ও জয়কে গ্রেপ্তার করে ভিডিওটি উদ্ধার করা হয়েছে। পরদিন তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপর তাদের কারাগার পাঠানো হয়েছে।
তবে বিশাল নামের এ মামলার অপর আসামি পালাতক রয়েছেন বলে জানা গেছে। তাকে গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান থানার ভারপ্রাপ্ত ওসি। খুব শীগ্রই থাকে গ্রেফতার করা হবে।

বি: দ্র: সংবাদ টি সকলের মাঝে শেয়ার করুন।

Tags: ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bd news, ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bd newspaper, ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bd news 24 bangla, ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bd newspaper all, ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bangla newspaper, ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bd news 24, ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY newspaper, ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY news today, ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারন – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bangladeshi newspaper.

Leave a reply