চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY

চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY | BD Newspaper Today

চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY

সিলেটের বিশ্বনাথ এলাকায় এক তরুনীকে (১৯) নিয়মিত দেড় বছর ধরে চিকিৎসার নামে ধর্ষনের অভিযোগে কবিরাজসহ তার স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার অভিযুক্ত কবিরাজ ও তার স্ত্রীকে কারাগারে প্রেরন করা হয়েছে।

গতকাল ভোরে উপজেলার পুরান বাজার এলাকার একটি ভবন থেকে অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করা হয়। ঐ স্থান থেকে ওই তরুণীকেও উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার দুজন হলেন মোঃ কমরুদ্দিন বয়স (৫০) ও তাঁর স্ত্রী সুমি বেগম বয়স (৪০)। তাঁরা বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নের রহিমপুর গ্রামের বাসিন্দা। বেশ কিছুদিন ধরে তাঁরা বিশ্বনাথের পুরান বাজারে ভাড়া বাসায় বসবাস করছিলেন।

পুলিশ ও ওই তরুণীর মায়ের দেওয়া তথ্যে অনুসারে জানা গেছে, বিশ্বনাথের পুরান বাজারে ‘সিফা তদবিরালয়’ নামে ঝাড়-ফুঁকের প্রতিষ্ঠান গড়ে তোলেন অভিযুক্ত মোঃ কমরুদ্দিন। দেড় বছর আগে ওই তরুণীকে তাঁর মা বিভিন্ন সমস্যার জন্য কবিরাজের কাছে নিয়ে যান। সে সময় কমরুদ্দিন তরুণীকে চিকিৎসার জন্য তাঁর কাছে তিন মাস রেখে চিকিৎসার পরামর্শ দেন। তরুণীর মা তাতে রাজি হয়ে চিকিৎসা খরচের ১০ হাজার টাকাও দেন। তিন মাস পর মেয়েকে নিতে আসলে মায়ের কাছে ফিরিয়ে দিতে অপারগতা প্রকাশ করেন কবিরাজ কমরুদ্দিন। এ সময় তরুণীর মাকে বিভিন্ন ভাবে হুমকি দেন ঐ কবিরাজ। এতে ভয়ে কারও কাছে অভিযোগ দিতে পারেননি ওই তরুণীর দু:খিনী মা। পরে গত বৃহস্পতিবার রাতে বিশ্বনাথ থানা-পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। পুলিশ কবিরাজ কমরুদ্দিন ও তাঁর স্ত্রীকে আটকের পাশাপাশি তালাবদ্ধ ঘর থেকে ওই তরুণীকে উদ্ধার করে। পরে তরুণীকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়।

ধর্ষনকৃত তরুণীর মা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, নানা রকমের রোগব্যাধিতে আক্রান্ত মেয়েকে সুস্থ করতে চিকিৎসার জন্য প্রায় দেড় বছর আগে কবিরাজ কমরুদ্দিনের শরণাপন্ন হন তিনি। তাঁকে একটি ঘরে তালাবদ্ধ রেখে বাইরে বের হতে দিতেন না কবিরাজ কমরুদ্দিন। সম্প্রতি তাঁর সঙ্গে বিয়ের বিভিন্ন ভুয়া ও নকল কাগজপত্র তৈরি করে প্রদর্শন করে আসছিলেন কবিরাজ কমরুদ্দিন।

সিলেটের বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা প্রথম আলোকে বলেন, তরুণীর মা ওই দম্পতির বিরুদ্ধে মামলা করেছেন। গতকাল আদালত তাঁদের কারাগারে পাঠিয়েছেন। কবিরাজ কমরুদ্দিন ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে আরও কয়েকটি নারী নির্যাতনের তথ্য পাওয়া গেছে। মামলার তদন্তের জন্য পরবর্তী শুনানিতে তাঁদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন জানানো হবে।

Tags: চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY bd news, চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY bd newspaper, চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY bd news 24 bangla, চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY bd newspaper all, চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY bangla newspaper, চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY bd news 24, চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY newspaper, চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY news today, চিকিৎসার নামে তরুনী কে ধর্ষন-কবিরাজ কারাগারে- BD NEWSPAPER TODAY bangladeshi newspaper.

Leave a reply