গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল

গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল | BD Newspaper Today

গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল

বর্তমানে ইউটিউবে ভুল তথ্য ছড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়ায়, গুগল আড়াই হাজার ইউটিউব চ্যানেল বন্ধ করে দিল। আরো জানা গেছেযে, তাঁদের এই চ্যানেল গুলো চীনের সঙ্গে সম্পর্ক থাকায় এই চ্যানেলগুলো ইউটিউব থেকে এপ্রিল ও জুনের মধ্যে সরানো হয়েছে।

তবে এই চ্যানেলগুলো মূলত অরাজনৈতিক বিষয় নিয়ে অনুষ্ঠান বানালেও সূক্ষ্মভাবে অল্পবিস্তর রাজনৈতিক বিষয়ও ঢুকিয়ে দিত সেই চ্যানেলে, তার পর সেই চ্যানেলে তাদের এই অরাজনৈতিক ভিডিও গুলো তাদের সেই চ্যানেলে পাবলিষ্ট করত। এবং সেই ভিডিও গুলো গুগল রিচার্য করত এবং তা ভুল ইনফরমেশন পাওয়ার কারণে গুগল ২৫০০ ইউটিউব চ্যানেল বন্ধ করে দিল। এবং যদিও এই সেই চ্যানেলগুলোর সম্পর্কে বিস্তারিত এখন পর্যন্ত কিছুই জানায়নি গুগল।

Tags: গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল bd news, গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল bd newspaper, গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল bd news 24 bangla, গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল bd newspaper all, গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল bangla newspaper, গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল bd news 24, গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল newspaper, গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল news today, গুগল বন্ধ করে দিল ২৫০০ ইউটিউব চ্যানেল bangladeshi newspaper.

Leave a reply