গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত আর শেয়ার করে দিন

গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত | BD Newspaper Today

গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? BD NEWSPAPER TODAY

আজকের দিনের সেরা খবর- সবাইকে কচুরিপানা খাওয়ার পরামর্শ দিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না?

আজ সোমবার দুপুরে এনইসি-২ সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে কৃষি গবেষণায় অবদান রাখায় দুজনের হাতে পুরস্কার তুলে দিয়ে এ কথা বলেন তিনি। এসময় পোস্ট হারভেস্ট কস্ট কমানোর জন্য গবেষণার সুপারিশ করেন পরিকল্পনা মন্ত্রী মহোদয়।

আরও জানা যায় কৃষি গবেষণায় অবদান রাখার জন্য ড. এম এ রহীম এবং ড. শামসুল আলমকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন পরিকল্পনামন্ত্রী।

খবর টি দ্রুত সবার মাঝে শেয়ার করুন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

Tags: গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত আর শেয়ার করে দিন bd news, গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত আর শেয়ার করে দিন bd newspaper, গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত আর শেয়ার করে দিন bd news 24 bangla, গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত আর শেয়ার করে দিন bd newspaper all, গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত আর শেয়ার করে দিন bangla newspaper, গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত আর শেয়ার করে দিন bd news 24, গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত আর শেয়ার করে দিন newspaper, গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত আর শেয়ার করে দিন news today, গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না ! এক কি বললেন : পরিকল্পনা মন্ত্রী ? পড়ুন বিস্তারিত আর শেয়ার করে দিন bangladeshi newspaper.

Leave a reply