এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY

এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই | BD Newspaper Today

এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY

বর্তমানে বিশ্বের সেরা রেকর্ড হতে চলেছে,একটা নয়, দুটো নয়, এক জন ব্যাক্তি ১৩ জনকে বিয়ে করে তিনি সেরা রেকর্ড করেছেন। তিনি একজন অলরাউন্ডার এটা প্রামাণ করে দিয়েছেন তিনি। এথন তিনি তার ১৩টা বউ নিয়ে বসবাস করেন তিনি। এখন তার ১৩টা বউই সন্তানের মা হতে চলেছে। এবং তিনি ১৩টা বউয়ের স্বামী, আর তিনি একসাথে ১৩টা সন্তানের বাবা হতে চলেছেন তিনি। তাই আজ এই অলৌকিক কোন গল্প নয়। সেখানে এই ব্যাক্তি এই অদ্বভূত কান্ড ঘটিয়ে রেকর্ড করলেন তিনি। তাই এখবরটি জানিয়েছে ডেইলি মেইল। তাই আরো বিস্তারিত জানাতে পারে নি আন্তর্জাতিক এই গণমাধ্যমটি।

একজন ব্যাক্তি ১৩ জনকে বিয়ে করেছিলেন। এখন তাঁর স্ত্রীরা সকলেই সন্তানের মা হতে চলেছেন। এবং তাঁর গর্বিত স্ত্রীরা জানিয়েছেন তারা তাদের স্বামীকে খুবই ভালোবাসেন। এবং একসঙ্গে এই সুখব তারা খুবই খুশি। এক জন স্বামী নিয়ে তাঁর ১৩ জন স্ত্রীকে ক্যামেরার সামনে নিয়ে দাঁড়িয়েছেন।

Tags: এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bd news, এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bd newspaper, এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bd news 24 bangla, এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bd newspaper all, এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bangla newspaper, এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bd news 24, এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY newspaper, এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY news today, এক স্বামীর ১৩ স্ত্রী মা হচ্ছে সবাই একই সাথে – পড়ুন বিস্তারিত BD NEWSPAPER TODAY bangladeshi newspaper.

Leave a reply