এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা

এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা | BD Newspaper Today

এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা

আজ শুক্রবার দুপুরে নরসিংদীর জেলার শিবপুর উপজেলার ঝুমা আক্তার নামে (১২) এক কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এবং আজ শুক্রবার দুপুরে দুলালপুর ইউনিয়নের খামার শিমুলিয়া এলাকার ইব্রাহিম মিয়ার কলাবাগান থেকে ঝুমা আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে।

তবে মৃত ঝুমা আক্তার শিমুলিয়া এলাকার মুকুল মিয়ার মেয়ে সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ত। তবে দিবাগত বৃহস্পতিবার রাতে যে কোন সময় ধর্ষণে ব্যর্থ হয়ে শ্বাসরোধ করে ও গলাকেটে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে।

নিহত ঝুমা আক্তারের পরিবারের লোকজন জানায়- মুকুল মিয়ার দ্বিতীয় সংসারের মেয়ে ছিলো ঝুমা। তবে পারিবারিক টানাপরার কারণে ঠিকমত পড়াশুনা করতে পারতেছিলোনা ঝুমা। তবে সম্প্রতি সে আবার স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে ভর্তি হয়। গত বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বাড়ির পাশে একটি মাদরাসার টিউবওয়েলে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় ঝুমা। অনেক খোঁজাখুজির পরেও কোথায় তাঁর সন্ধান পাওয়া যায়নি। এবং আজ শুক্রবার দুপুরে স্থানীয় ইব্রাহিম মিয়ার কলাবাগান থেকে নিহত ঝুমা আক্তারের লাশ দেখা যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয় । এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তবে নিহত ঝুমার বাবা মুকুল মিয়া বলেছেন আমার মেয়েকে কারা এমন অবস্থা করেছে। তাদেরকে আমি তদন্ত সাপেক্ষে এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর প্রকৃত ঘটনা নিশ্চিত হওয়া যাবে। এবং শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুমিনুল ইসলাম বলেছেন। লাশের সুরতহাল অনুযায়ী প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে যে এক বা একাধিক ব্যক্তি প্রথমে তাকে তুলে নিয়ে যায়। পরবর্তীতে তকে ধর্ষণ করার চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে শ্বাসরোধ করে মেরে ফেলে এবং পরে তাকে গলাকাটা হয়। তবে এ পর্যায়ে ময়নাতদন্তের জন্য প্রতিবেদন হাতে পাওয়ার পর প্রকৃত ঘটনা নিশ্চিত করা যাবে। তবে এ ঘটনায় নির্মাণাধীন মাদরাসার চার শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

Tags: এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা bd news, এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা bd newspaper, এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা bd news 24 bangla, এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা bd newspaper all, এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা bangla newspaper, এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা bd news 24, এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা newspaper, এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা news today, এক কিশোর ধর্ষণ করায় ব্যর্থ হয়ে কিশোরীকে গলা কেটে হত্যা bangladeshi newspaper.

Leave a reply