আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে।

আবারো ভাইরাল হলো "টুইটার " মশা মারার অপরাধে। | BD Newspaper Today

আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে।

আবারো ভাইরাল হলো “টুইটার ” ফেসবুক বেশ কয়েক মাস আগেই ব্যবহারকারীদের জন্য বেশ কিছু নিষেধাজ্ঞা জারি করা হয়েছিলো। তবে নিয়মাবলী অনুযায়ী, আপত্তিকর কোনও পোস্ট থাকলে সেই ব্যবহারকারীকে প্রয়োজনে ব্যান করে দিতে পারে ফেসবুক, এমনটাই সারমর্ম সেই নিষেধবাণীর।

তবে এবার একই রকম পদক্ষেপ নিয়েছে টুইটার। এই সোশ্যাল প্ল্যাটফর্মে ফিরে যেতে কোনও ধরনের হ্যারাসমেন্ট না হয়। তবে তার জন্যই কিছু শর্তাবলী তৈরি করেছে টুইটার।

কিন্তু এই ধরনের টুলস যে সব সময় নিরপেক্ষ বিচার করতে সমর্থ হয়, তা নয়। এমনই এক ঘটনা সম্প্রতি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

তবে জাপানের এক টুইটার ইউজার একদিন বাড়িতেই গা এলিয়ে টেলিভিশন দেখছিলেন। এমন সময় এক মশা এসে তাকে বার বার আক্রমণ করে। শেষে বিরক্ত হয়ে তিনি মশাটিকে সজোরে এক চড় কষায়। এবং তাতেই কুপোকাৎ হয় মশা।

Tags: আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে। bd news, আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে। bd newspaper, আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে। bd news 24 bangla, আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে। bd newspaper all, আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে। bangla newspaper, আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে। bd news 24, আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে। newspaper, আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে। news today, আবারো ভাইরাল হলো “টুইটার ” মশা মারার অপরাধে। bangladeshi newspaper.

Leave a reply