আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩

আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩ | BD Newspaper Today

আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩

আজ সোমবার সকাল ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। তবে ঢাকা ধামরাইয়ে বাস-পিকআপ এবং ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছে (২)। তবে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
তবে নিহতদের মধ্যে রয়েছেন আনোয়ার হোসেন (২৬) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি সাভারের গেন্ডায় অবস্থিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর মিটার রিডার কাম ম্যাসেঞ্জার পদে চাকরি করেন। তার বাড়ি মানিকগঞ্জ জেলায়। এছাড়া নিহত অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

তবে সেখানে পুলিশ ও এলাকাবাসী জানান, খুলনাগামী ফাল্গুনী পরিবহনের যাত্রীবাহী একটি বাসের (খুলনা মেট্রো-ব-১১-০১১৯) সঙ্গে ঢাকাগামী একটি পিকআপ ভ্যানের (ঢাকা মেট্রো-ন-১৫-৯১১৪) মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের তিনজন নিহত হন। আহত হন আরো দুজন। গোলড়া হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম বলেছেন। নিহতদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে এবং বাস-পিকআপ ভ্যান জব্দ কবে গোলড়া থানায় নিয় যাওয়া হয়েছে।

Tags: আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩ bd news, আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩ bd newspaper, আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩ bd news 24 bangla, আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩ bd newspaper all, আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩ bangla newspaper, আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩ bd news 24, আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩ newspaper, আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩ news today, আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ে বাসএবং পিকআপের সংঘর্ষে নিহত ৩ bangladeshi newspaper.

Leave a reply