আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা

আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা | BD Newspaper Today

আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা

আজ শনিবার ভোরে গাজীপুর শহরে এক কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এবং ভোরে এ শহরে বরুদা এলাকায় এ ঘটনাটি ঘটেছে। পুলিশ সকালে খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। কেন বা কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে সে সম্পর্কে কিছু জানাতে পারেনি স্বজন বা পুলিশ। তবে নিহত শেখ ফরহাদুল ইসলাম রতন (৪৫) গাজীপুর শহরের হাড়িনালের লাঘালিয়া এলাকার শাহবুদ্দিনের ছেলে।

তবে নিহতের শ্যালক মো: রুবেল জানান, রতন গাজীপুর শহরের ছায়াবীথি এলাকার কাজী শাহাবুদ্দিনের বাড়ি ও দোকানের কেয়ারটেকার ছিলেন। তবে কাজ শেষে আজ শনিবার ভোরে নিজ বাড়িতে ফেরার পথে বরুদা এলাকায় পৌঁছলে একদল দুর্বৃত্ত তাকে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। এবং স্থানীয়রা সড়কে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে তার ভগ্নিপতির মৃত্যু হয়।

এবং এমতবস্থায় জিএমপির সদর থানার এসআই বশির আহমেদ জানান, রতনের হাত ও পায়ে ধারালো অস্ত্রের কোপ এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখমের চিহ্ন রয়েছে। কি কারণে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো তদন্ত করে দেখা হচ্ছে।

Tags: আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা bd news, আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা bd newspaper, আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা bd news 24 bangla, আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা bd newspaper all, আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা bangla newspaper, আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা bd news 24, আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা newspaper, আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা news today, আজ ভোরে গাজীপুরে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা bangladeshi newspaper.

Leave a reply