অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক।

অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। | BD Newspaper Today

অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক।

অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। ২০১৫ সালের দিকে ২১ বছর বয়সী গ্যারি বিয়ে করেন ৭৪ বছর বয়সী আলমিডাকে।
আজ তারা দু’জনে তাদের চতুর্থ বিবাহবার্ষিকী উৎযাপন পালন করছেন। এই বিবাহবার্ষিকী উপলক্ষে কয়েকটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। এরপর থেকেই তাদের ছবি ভাইরাল হয়ে যায়।

৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক তবে সেখানে দেখা যায় আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গ্যারির যখন ১৭ বছর বয়স তখন তাদের দু’জনের সাক্ষাৎ হয়। এ সময় আলমিডার বয়স ৭০ বছর। তখন তাদের দু’জনের বয়সের পার্থক্য ছিল ৫৪। বয়স তাদের ভালোবাসার সামনে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি কেউ। তারা তাদের সমাজকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সুখেই সংসার করছেন তারা।

তবে ইনস্টাগ্রামের এক পোস্টে গ্যারি তার স্ত্রী আলমিডাকে উদ্দেশ করে লেখেন, তোমার সঙ্গে দেখা হওয়ার আগের দিন পর্যন্ত আমি জানতাম না যে, কাউকে এতো গভীরভাবে ভালোবাসা সম্ভব। তোমার প্রতি আমার ভালোবাসা এই পৃথিবী ছাড়িয়ে সমুদ্রের চেয়েও গভীর। আমরা সব সময় উত্থান-পতনের মধ্য দিয়ে এসেছি যা আমরা সর্বদা কাটিয়ে উঠি।

সেখানে গ্যারি তার স্ত্রী আলমিডাকে উদ্দেশ করে আরো লেখেন, শুধুমাত্র তোমার কারণে আমি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠি। সেই সঙ্গে কঠোর পরিশ্রম করছি যাতে করে আমাদের লক্ষ্যগুলো ও স্বপ্নগুলো পূর্ণ হয়। তিনি তার স্ত্রীর প্রতি শ্রদ্ধা জানিয়ে লেখেন, তোমাকে আমি নিঃশর্ত ভালোবাসি। আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমার যত্ন নিতে চাই।

Tags: অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। bd news, অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। bd newspaper, অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। bd news 24 bangla, অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। bd newspaper all, অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। bangla newspaper, অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। bd news 24, অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। newspaper, অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। news today, অবশেষে ভাইরাল হলো ৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দারুণ সুখি আছেন ২১ বছর বয়সী যুবক। bangladeshi newspaper.

Leave a reply