অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত।

অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত। | BD Newspaper Today

অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার বোয়ালিয়া নামক স্থানে অটোরিকশার ধাক্কায় এক জন বৃদ্ধ নিহত হয়েছে। তবে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার এ দুর্ঘটনা ঘটেছে। তবে নিহত বৃদ্ধ জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কালিকাপুর গ্রামের বাসিন্দা গফুর আলী (৬৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যাক্তি রাস্তা পার হচ্ছিলেন,তখন এ সময় পেছন দিক থেকে একটি অটোরিকশা এসে তবে ধাক্কা দেয় তখন বৃদ্ধ লোকটি সড়কে ছিটকে পড়ে যায় এবং মাথায় প্রচণ্ড আঘাত পান এবং রক্তক্ষরণ হতে থাকে। তার একপর্যায়ে বৃদ্ধ লোকটি ঘটনাস্থলেই মারা যায়। এ সময় চালক তাঁর অটোরিকশা রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে গাড়ি ও নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তবে আদমদীঘি থানার (ওসি ) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

Tags: অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত। bd news, অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত। bd newspaper, অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত। bd news 24 bangla, অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত। bd newspaper all, অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত। bangla newspaper, অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত। bd news 24, অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত। newspaper, অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত। news today, অটোরিকশার ধাক্কায় ১ জন বৃদ্ধ নিহত। bangladeshi newspaper.

Leave a reply